Home কলকাতা ‘জয় শ্রীরাম!’ না বলায় তৃণমূল কর্মীকে মার, অভিযোগের তির বিজেপির দিকে

‘জয় শ্রীরাম!’ না বলায় তৃণমূল কর্মীকে মার, অভিযোগের তির বিজেপির দিকে

by banganews

দমদম, ২৩ আগস্ট ২০২০ : দমদমের মাঠকল ঝিল এভিনিউতে ‘জয় শ্রীরাম’ না বলতে চাওয়ায় তৃণমূল কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল বিজেপির মদতপুষ্ট দুষ্কৃতীদের বিরুদ্ধে। দমদম থানায় অভিযোগ দায়ের করা হলেও এখনো পর্যন্ত এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

আক্রান্ত তৃণমূল কর্মীর নাম শুভংকর তালুকদার। শনিবার সকালে পাড়ার চায়ের দোকানে অজ্ঞাত পরিচয় বেশকিছু ব্যক্তির সঙ্গে ‘জয় শ্রীরাম’ বলা নিয়ে তার বচসা বাঁধে। দোকানেই সেই অশান্তি মিটিয়ে, তিনি বাড়ি চলে গেলেও, সন্ধ্যেবেলা স্থানীয় কয়েকজন বিজেপি আশ্রিত দুষ্কৃতী তার বাড়িতে ভাঙচুর চালায় এবং শুভঙ্কর বৃদ্ধ পিতা সহ তাকে মারধর করে। আক্রান্তদের চিৎকারে প্রতিবেশীরা জড়ো হলে গুন্ডারা ঘটনাস্থল ছেড়ে পালায়।

আরও পড়ুন শিথিল হল বিধি নিষেধ, চালু আন্তর্জাতিক বিমান পরিবহনের নয়া নীতি

 

তৃণমূল কর্মীর অভিযোগ স্থানীয় বিজেপি নেতৃত্ব ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে আশ্রিত দুষ্কৃতীদের লেলিয়ে দিয়েছে। গেরুয়া শিবির এই অভিযোগের দায় সম্পূর্ণত অস্বীকার করেছে। তাদের দাবি তৃণমূল নেতা শুভঙ্কর তালুকদার অসামাজিক কাজকর্মের সঙ্গে জড়িত। স্থানীয় মানুষজন দিনের পর দিন সহ্য করার পর স্বতঃস্ফুর্ত প্রতিবাদ করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করতে দমদম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শুভঙ্কর। পুলিশ জানিয়েছে ঘটনাটি তদন্তাধীন।

You may also like

Leave a Reply!