Home কলকাতা নায়িকা হলেন গায়িকা ইমন

নায়িকা হলেন গায়িকা ইমন

by banganews

হ্যাঁ একদম ঠিক শুনেছেন, এবার গায়িকা ইমন হতে চলেছে নায়িকা। সৌজন্যে একটি স্পেশাল ওটিটি প্লাটফর্ম যার নাম ‘ক্লিক’। ক্লিক (Klikk) ওটিটি প্লাটফর্মে দেখা যাবে এই ছবি। যার নাম ‘শব চরিত্র’। শুটিং শুরু হলো সম্প্রতি। মিল্কি ওয়ে ফিল্মস দ্বারা প্রযোজিত এবং পরিচালক দেবাশিস সেন শর্মার দায়িত্বে এই অসম্ভব হলো সম্ভব।

চলে আসা যাক গল্পের পটভূমিতে, বছর পঁয়তাল্লিশের লেখক অবিনাশের গল্প আর বিক্রি হচ্ছে না তাই পাবলিশারের চাপে পড়ে আসে পাশের জীবন্ত মানুষের জীবনে গোয়েন্দার মতো উঁকি ঝুঁকি মেরে নিজের গল্প খোঁজে, যা থেকে সিনেমা বা নিতান্ত একটা ওয়েব সিরিজ হতে পারে। ঘরের অত্যন্ত সাধারণ আটপৌরে বউ ছেলের সংসার আর বিবাহিত প্রেমিকার নিষিদ্ধ প্রেমের ওমই অবিনাশের রুটিন জীবন। চায়ের দোকানে দেখা হয়ে যাওয়া পৃথিবীর অঙ্ক না মেলাতে পাড়া অঙ্কের মাস্টার কালুচরণ নাগ যখন ছেলের অঙ্কের মাস্টার হয়ে আসে তখন অবিনাশের গল্প হাতের মুঠোয় মনে হয়। কিন্তু অঙ্কের মাস্টার সব অঙ্কের হিসেব গুলিয়ে দিয়ে কিসের একটা গোপন ইঙ্গিত দেয় অবিনাশকে? গল্পের গন্ধ পায় অবিনাশ। কিন্তু গল্প এগোতে না এগোতেই একদিন হঠাৎ করে অঙ্কের মাস্টার মারা যায় আর সেখানে উপস্থিত অবিনাশ পুলিশের নেক নজরে পড়ে যায়। অলিএন্ডারের বিষ পাওয়া যায় মাস্টারের শরীরে। পুলিশ ইনস্পেক্টর দেবব্রত তদন্ত শুরু করে।

নতুন গান থেকে এই সময়ের সঙ্কট : খোলামেলা আড্ডায় ইমন

হটাৎ করেই সেঁজুতির দেখা পায় অবিনাশ। ওষুধের দোকানে জোরে জোরে দু প্যাকেটের অডার দিতে দেখে, ইন্টারেস্টিং গল্পের গন্ধে ওর পিছু নেয়। জানতে পারে সেঁজুতি আর আনোয়ারের গল্প। কিন্তু ওর গল্প শেষের আগেই সেঁজুতি আত্মহত্যা করে। পুলিসের জেরায় বিধ্বস্ত অবিনাশ সাংবাদিক বন্ধু সৈকতের কাছে মদ খেয়ে কনফেস করে ওর এই বিচিত্র ক্ষমতা। সৈকত নিউস চ্যানেলের স্কুপ করে দেয় খবরটা। মিডিয়া ধাওয়া করে অবিনাশকে।

প্রেমিকার কথায় এক সাইক্যাট্রিস্ট মৃণালিনীর কাছে যায়, যে বুদ্ধি দেয়, যখন এরকম সন্দেহ হচ্ছে অবিনাশের মনে তখন ও মৃত চরিত্রদের নিয়ে লিখুক, তাহলে তো আর তারা মারা যেতে পারবে না।

দ্রৌপদীকে নিয়ে লিখতে শুরু করে অবিনাশ। পুলিশের বাঁধন আরও শক্ত হয় অবিনাশের গলায়। সৈকতের ছেলের জন্মদিনের পার্টিতে মৃণালিনীকে জীবন্ত দ্রৌপদী হিসাবে চিনতে পেরে চমকে যায় অবিনাশ। ভীত হয়ে ওঠে। মিডিয়ার আলো থেকে পালাতে চায়। প্রেমিকার কাছে উগরে দেয় টেনশন। ওর ভয় এবার মৃণালিনীর পালা। প্রেমিকার পরর্মশে মৃণালিনীর সম্মতিতে ওকে কিডনাপ করে রেখে দেয়, ওকে বাঁচানোর জন্য। মাত্র ৭২ ঘণ্টা রাখতে পারলেই নিশ্চিন্ত। খুন হয়ে যায় মৃণালিনী। ফেঁসে যায় অবিনাশ পুলিশের জালে। তারপর? কি যে হবে, তা জানতে চোখ রাখতে হবে ক্লিকে।

অভিনয়ে অবিনাশ এর চরিত্রে অনির্বাণ চক্রবর্তী, দেবব্রত এর চরিত্রে যুধাজিৎ সরকার, সীমা অর্থাৎ অবিনাশের স্ত্রী এর ভূমিকায় অঙ্কিতা মাঝি, ‘কে. সি. নাগ’ মানে অঙ্ক শিক্ষক এর ভূমিকায় পরান বন্দ্যোপাধ্যায়, অবিনাশের বন্ধু সৈকতের চরিত্রে রানা বসু ঠাকুর।

You may also like

Leave a Reply!