Home কলকাতা বর্ষশেষে নজরকাড়া ফ্যাশন শোয়ে র‌্যাম্প মাতালেন দর্শনা বণিক

বর্ষশেষে নজরকাড়া ফ্যাশন শোয়ে র‌্যাম্প মাতালেন দর্শনা বণিক

by banganews

বর্ষশেষে INIFD সল্টলেক আয়োজিত নজরকাড়া ফ্যাশন শোতে উষ্ণতা ছড়ালেন জনপ্রিয় অভিনেত্রী দর্শনা বণিক। উদীয়মান ডিজাইনাররাদের সাথে সময় কাটিয়ে তাঁদের উৎসাহিতও করেন এই ইয়ুথ আইকন। অংশগ্রহণকারীদের সাথে সমানতালে র‌্যাম্পও মাতিয়ে তোলেন তিনি। অতিমারির কারণে ঘরবন্দী শিক্ষার্থীদের সৃজনশীলতা ফিরিয়ে আনতে ফ্যাশন শো ‘এক্সপ্লোডিয়া ২০২১’ এর উদ্যোগ নিয়েছেন কলকাতার নামী ফ্যাশন এবং ইন্টিরিয়র সংস্থা সল্টলেকের INIFD।

 

টার্কি, ব্রাজিল, নেদারল্যান্ডস সহ ১০টি আলাদা আলাদা দেশের সংস্কৃতি, ফ্যাশন, খাবার তৈরি করেন ছাত্রছাত্রীদের ১০টি দল। এই দলগুলি তাঁদের থিম অনুযায়ী বিষয় প্রদর্শন করলেন আজ। বিভিন্ন দেশের পোশাক, সংস্কৃতি, খাবার দিয়ে সাজানো শোতে নজর কাড়লেন INIFD এর ছাত্রছাত্রীরা। প্রদর্শনী শেষে জয়ের খেতাব জিতে নেন ব্রাজিল টিমের সদস্যরা। গতকাল এই অনুষ্ঠানের উদ্বোধনে উপস্থিত ছিলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার অভিষেক দত্ত।

রিয়েলিটি শো নয়, নব রবি কিরণের নিখাদ রবীন্দ্রসঙ্গীত প্রতিযোগিতাকে সাধুবাদ জানালেন দেবাদৃত চট্টোপাধ্যায়

সাধারণ মানুষের কাছে ফ্যাশনকে পৌঁছে দিতে কলকাতায় বহুবছর ধরে কাজ করছে INIFD। এই সংস্থার শিক্ষার্থীরা Lakme Fashion Week, New York Fashion Week সহ বিখ্যাত প্ল্যাটফর্মে আগেও দেশের প্রতিনিধিত্ব করেছে। মণীশ মালহোত্র, মি. অ্যাশলে রাবেলোর মতো জনপ্রিয় ফ্যাশন আইকনও এই সংস্থার সাথে জড়িত। ‘এক্সপ্লোডিয়া ২০২১’ সম্পর্কে বিশদে জানতে দেখুন https://www.inifdkolkata.com/ এই ওয়েবসাইট।

You may also like

Leave a Reply!