Home পৌরাণিক কাহিনী স্টার জলসায় সম্প্রচারিত ‘মহাপীঠ তারাপীঠ’ এ বিষ্ণুদাস হয়ে ফিরছেন বিপ্লব চ্যাটার্জি

স্টার জলসায় সম্প্রচারিত ‘মহাপীঠ তারাপীঠ’ এ বিষ্ণুদাস হয়ে ফিরছেন বিপ্লব চ্যাটার্জি

by banganews

স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠে এবার একটি বিশেষ চরিত্রের জন্য অনেকদিন পর ছোটপর্দায় পাওয়া যাবে বিখ্যাত অভিনেতা বিপ্লব চ্যাটার্জী। দরিদ্র এক কীর্তনীয়ার চরিত্রে অভিনয় করছেন তিনি। এই বিশেষ চরিত্রটির জন্য ক্যামিও করবেন অভিনেতা।

 

এই পর্ব দেখা যাবে সাত ও আট ডিসেম্বর। বিপ্লব চ্যাটার্জী অভিনীত চরিত্রের নাম বিষ্ণুদাস।

বিষ্ণুদাস একজন দীন-দরিদ্র প্রতিভাবান কীর্তনীয়া কিন্তু তিনি কোন দল এর অন্তর্গত নন। ফলত,মারাত্মক আর্থিক সমস্যায় রয়েছেন তিনি।

 

তিনি তার অনাথ নাতনী রাধারানীর একমাত্র অভিভাবক। রাধারানীর বিয়ে করাতে তৎপর তিনি। অথচ আর্থিক সমস্যা সেই স্বপ্ন পূরণের পথে বাধা।
ঠিক এমনই সময় সাধক বামাক্ষ্যাপা অনুভব করেন যে তার একজন অনুসারী আর্থিক সমস্যায় মনোকষ্ট ভুগছেন।

গল্পটি যে সন্ধিক্ষণে দেখা যাবে, সেখানে বামা বিষ্ণুদাসের জীবন সংগ্রামের এই লড়াইতে সাহায্য করতে বিষ্ণুদাসের গ্রামে পৌঁছায় এরপর যা ঘটে তাই গল্পের মূল বিষয়।
ইতিমধ্যেই তিন দিনের শ্যুট হয়ে গিয়েছে। আরও হয়তো কয়েক দিন শ্যুট হবে।

একসময়কার বাংলা সিনেমার বিখ্যাত খলনায়ককে খুব কমই দর্শক পেয়েছে ইতিবাচক চরিত্রে।’আদু’, ‘মৌন মুখর’ ছবি তার উদাহরণ। শেষবারের মতো বড় পর্দায় বিপ্লব চ্যাটার্জি কে দেখা গেছিল পরিচালক পাভেলের ছবি অসুরে।

নুসরত জাহানের বাবার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এবার এই নতুন চরিত্রের জন্য উচ্ছ্বসিত অভিনেতা। মহাপীঠ তারাপীঠ সম্প্রচারিত হয় প্রতিদিন রাত দশটায় স্টার জলসার পর্দায়।

জাওয়াদ এর প্রভাব পড়ছে বাংলায়

নতুন রূপে বিপ্লব চ্যাটার্জিকে ফিরে পেতে প্রস্তুত দর্শকরা তাই চোখ রাখতে ভুলবেন না স্টার জলসার পর্দায়।

You may also like

Leave a Reply!