Home রাশিফল কেমন যাবে আজকের দিন জেনে নিন আজকের রাশিফল

কেমন যাবে আজকের দিন জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ – আপনার দিনটি ভালো কাটবে না।সর্দি, কাশি, জ্বর ও মানষিক যন্ত্রনার সম্ভাবনা আছে।অন্যের উপোকার করলে উল্টে আপনার ক্ষতি হতে পারে।আর্থিক লেনদেন, প্রতিশ্রূতি দেওয়া অথবা অন্যের হয়ে দায়িত্ব নেওয়া উচিৎ নয়।আত্মবিশ্বাষের অভাব ও সিদ্ধান্ত নেওয়ার অক্ষমতা আপনার সমস্যা আর বাড়িয়ে তুলবে।

বৃষ – আজকের দিনটি আপনার জন্য স্বচ্ছলতা ও সৌভাগ্যের প্রতিশ্রূতি বহন করছে।মুনাফা ও পদন্নতির যোগ বিদ্যমান।ব্যাবসায় ভালো ফল পাওয়ার সম্ভাবনা আছে।বন্ধু বান্ধব ও পরিবারের সদস্যদের সাথে কাটানো সময় আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে।একটি প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে।নতুন লোকজনের সাথে পরিচয় হওযায় নতুন বন্ধুও পেতে পারেন।

মিথুন – আপনার জন্য আজকের দিনটি শুভ। মর্যাদা ও জনপ্রীয়তা বৃদ্ধি হতে পারে। পদন্নোতির সম্ভবনা রয়েছে। নতুন উপহার পেতে পারেন। কোনো শারীরিক সমস্যা থাকবে না। সামাজিকতা আপনার প্রতিপত্তি বৃদ্ধি করবে।

কর্কট – এই রাশির জাতকদের সামনে আজ অনেকরকম সুযোগ আসবে।সমস্ত কাজ আজ সফলভাবে সম্পন্ন হবে। পদন্নোতির সম্ভবনা রয়েছে। গৃহের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য আপনি উদ্দ্যোগ নেবেন। আপনার সাস্থ্য ও মায়ের সাথে সম্পর্ক ইতিবাচক থাকবে। সরকারি কোনো কাজে সাফল্য পাবেন

সিংহ – সিংহ রাশির জাতকদের জন্য দিনটি মোটামুটি কাটবে।কোনো ধর্মীয়স্থানে ভ্রমণের পাশাপাশি আজ ধর্মীয় ও অন্যান্য শুভ ক্রিয়াকলাপগুলিতে ব্যাস্ত থাকবেন।আজকের দিনটিতে আপনার ক্রোধ নিয়ন্ত্রনে রাখা উচিৎ। আজ কাজে কিছু বাধা আসতে পারে।কাজগুলিকে সময়ে শেষ করার জন্য আপনাকে মনোসংযোগ করতে হবে।আপনি মানষিকভাবে চিন্তিত থাকতে পারেন আর এর প্রধান কারন হতে পারে আপনার সন্তানরা।

কন্যা – আজকের দিনটি খুব একটা ভালো যাবে না। শারীরিক সমস্যায় ভূগতে পারেন। খরচের সম্ভাবনা আছে। বেআইনী ও অনৈতিক বিষয়গুলি থেকে এবং মতবিরোধ তৈরী করতে পারে এমন বিষয়গুলি থেকে দূরে থাকতে হবে।

তুলা – আজকের দিনটি আনন্দে কাটবে। বিভিন্ন সাংস্কৃতিক বিষয়গুলি আজ আপনাকে ব্যাস্ত রাখবে।আজ আপনি প্রচুর জামাকাপড় ও গহনা কিনবেন।শারীরিক ও মানষিকভাবে আপনি সক্রিয় থাকবেন।আজ সামাজিক সন্মান ও প্রতিপত্তি পাবেন

বৃশ্চিক – আজ শান্তিপূর্ণ দিন থাকবে এই রাশির জন্য। পারিবারিক পরিবেশ আজ শান্তিপূর্ণ থাকবে।আপনি সুস্থ বোধ করবেন এবং মানসিক ও শারীরিকভাবে তরতাজা থাকবেন।আপনি আজ সহকর্মীদের সহযোগীতা পাবেন, এবং শত্রূদেরও পরাজিত করতে পারবেন।

 

হতাশা থেকে মুক্তি পেতে করুন এই টোটকাগুলি

ধনু – আজ এদের জন্য খুব একটা ভালো যাবে না। কাজে সাফল্য আসবে না। শারীরিক সমস্যায় ভুগতে হতে পারে। কর্মক্ষেত্রে অশান্তি হতে পারে। আজকের দিনে ক্রোধ নিয়ন্ত্রণ করাই ভালো।

মকর – আজ এই রাশির জন্য ভালো যাবে না। শারীরিক ও মানসিকভাবে সুস্থতা থাকবে না। বুকে যন্ত্রনা বোধ করতে পারেন এবং অনীদ্রায় ভূগতে পারেন।অথবা এমন কিছু ঘটনা ঘটতে পারে যেটি আপনার সামাজিক সন্মান ও অবস্থানের অবনতি ঘটাতে পারে।

কুম্ভ – আজ এই রাশির জন্য শুভ দিন। মানসিকভাবে শান্তি বজায় থাকবে। ভাই বোনেদের সাথে সময় কাটানো আজ আপনার অন্যান্য কাজগুলির মধ্যে একটি হয়ে উঠবে।আপনি একটি ছোটো ভ্রমনের বন্দোবস্ত করবেন যেটি খুবই আনন্দদায়ক হবে।ভাগ্য আজ আপনার সহায়, আপনি শত্রূদের পিছনে ফেলে সাফল্যের পথে এগিয়ে যাবেন।

মীন – আজ আয় ব্যয়ের দিকে নজর দিতে হবে। সঠিক সময়ে ক্রোধ ও বচনকে নিয়ন্ত্রিত না করতে পারলে মতানৈক্যের সম্ভাবনা আছে।সাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি।অর্থ লেনদেনের ব্যাপারে অত্যন্ত সাবধান থাকুন।

You may also like

Leave a Reply!