Home রাশিফল আগামী মাসেই বছরের প্রথম সূর্যগ্রহণ, এই চার রাশির উন্নতি হবে প্রচুর

আগামী মাসেই বছরের প্রথম সূর্যগ্রহণ, এই চার রাশির উন্নতি হবে প্রচুর

by banganews

বছরের প্রথম গ্রহণ হতে চলেছে আগামী ৩০ এপ্রিল। এই দিন হবে আংশিক সূর্যগ্রহণ। সূর্যগ্রহণ কে আমরা অশুভ বলে মনে করি। যতক্ষণ গ্রহণ হবে ততক্ষণ কোনো শুভ কাজ আমরা করিনা। যদিও আংশিক সূর্যগ্রহণ অনেকের ক্ষেত্রেই সৌভাগ্য বয়ে আনে। চলুন দেখে নেওয়া যাক আগামী ৩০ তারিখ কোন কোন রাশির জন্য এই গ্রহণ শুভ।

বৃষ রাশি: বছরের প্রথম সূর্য গ্রহণে এই রাশির জাতক-জাতিকারা লাভের মুখ দেখবেন। কর্ম ক্ষেত্রে আয় বৃদ্ধির সুযোগ থাকবে। কিন্তু জ্যোতিষ মতে এই রাশির পড়ুয়াদের অধিক মনোযোগ সহকারে পড়াশোনা করতে হবে। তা নাহলে ভালো ফলাফল হবে না।

কর্কট রাশি: এই রাশির জাতক-জাতিকাদের মনস্কামনা অবশ্যই পূর্ণ হবে। সম্পত্তি সংক্রান্ত যে কোনো মামলা সমাপ্তি ঘটে যাবে। এই রাশির জাতকরা নতুন বাড়ি কিনতে চান তাদের এই সময়ে বাড়ি কেনা উচিত। লগ্নি করে রাখলেই সময় ভাল ফলাফল পাবেন। স্টক মার্কেট থেকে দূরে রাখার চেষ্টা করুন নিজেকে।

কাকে বলে মাঙ্গলিক দোষ? প্রতিকারই বা কী? জেনে নিন

তুলা রাশি: আপনার ক্যারিয়ারে উন্নতি ঘটতে চলেছে এই সময়। লগ্নির সময় ভীষণভাবে অনুকূল। সন্তানদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন। তবে তুলা রাশির কিছু জাতকদের নিজেদের পেশাগত এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য ক্ষুণ্ন হতে পারে।

কুম্ভ রাশি: দীর্ঘদিন ধরে অসুস্থ থাকলে এই সময় আপনি সুস্থ হয়ে যাবেন খুব তাড়াতাড়ি। বিদেশযাত্রার পরিকল্পনা করতে পারেন। চাকুরীজীবীরা কাজে অতিরিক্ত দায়িত্ব পাবেন এবং কর্মক্ষেত্রে বদলি হতে পারে আপনার। এই রাশির জাতক-জাতিকারা এই সময় নতুনভাবে প্রেমে পড়তে পারেন।

You may also like

Leave a Reply!