Home রাশিফল এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলে বিলাসবহুল জীবন পছন্দ আপনার

এই অক্ষরগুলি দিয়ে নাম শুরু হলে বিলাসবহুল জীবন পছন্দ আপনার

by banganews

জীবনে নামের বিশেষ প্রভাব রয়েছে। জ্যোতিষ মতে ব্যক্তির নামের আদ্যক্ষর, এমনকি পুরো নাম ও তার সঙ্গে জড়িত অর্থও ব্যক্তির জীবনে শুভ অথবা অশুভ প্রভাব বিস্তার করে থাকে। আবার কোনও জাতকের নাম তার ব্যক্তিত্ব ও প্রকৃতি সম্পর্কে জানিয়ে দেয়। জ্যোতিষ শাস্ত্র মতে, এমন কিছু অক্ষর রয়েছে, যার জাতকরা বিলাসবহুল জীবন যাপন করতে ভালোবাসেন। নিজের পরিশ্রমের জোরে এমন জীবন যাপনেপ স্বপ্ন পূরণ করতে পারেন এঁরা।

* A ও S অক্ষরের জাতকরা: জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী যে জাতকের নাম ইংরেজি A ও S অক্ষর দিয়ে শুরু হয়, তাঁরা অত্যন্ত কর্মঠ ও পরিশ্রমী হন। বিলাসবহুল জীবন যাপন করতে ভালোবাসেন এই আদ্যক্ষরের জাতকরা। দক্ষতার কারণে সমাজে নিজের পরিচিত গড়ে তোলেন এঁরা। তবে এঁদের দাম্পত্য জীবনে নানান সমস্যা থাকে। এই আদ্যক্ষরের জাতকরা শীঘ্র শীর্ষ পদ লাভ করতে পারেন।

* V ও R অক্ষর দিয়ে নাম শুরু হলে: এই অক্ষর দিয়ে যে জাতকদের নাম শুরু হয়, তাঁর মুখে হাসি লেগেই থাকে। মজা করতে ভালোবাসেন এঁরা। তবে যতই ঠাট্টাতামাশা করুন না-কেন, কেরিয়ারকে পাখির চোখ করে রাখেন এই আদ্যক্ষরের জাতকরা। আর্থিক বিষয় যথেষ্ট সচেতন হন V ও R অক্ষরের জাতকরা। সমাজে নিজের পৃথক পরিচয় গড়ে তুলতে সক্ষমহন। এঁদের কাছে অর্থের কোনও অভাব হয় না। জ্যোতিষ মতে, দামী জিনিস কেনার শৌখিন হন এঁরা। জীবন উপভোগ করেন এবং মন খুলে ব্যয় করেন এই আদ্যক্ষরের জাতকরা।

 

আগামী মাসেই বছরের প্রথম সূর্যগ্রহণ, এই চার রাশির উন্নতি হবে প্রচুর

* M ও N অক্ষর দিয়ে নাম শুরু হলে: বিলাসবহুল জীবন যাপন করতে ভালোবাসেন। নিত্যনতুন পোশাক পরার শৌখিন হন এঁরা। জ্যোতিষ মতে যে জাতকদের নাম এই আদ্যক্ষর দিয়ে শুরু হয় তাঁরা অত্যন্ত স্মার্ট ও বুদ্ধিমান হন। স্বনির্ভর জীবনযাপন করতে ভালোবাসেন। কঠিন পরিশ্রম করতে ভয় পান না এঁরা। উচ্চ ও পেশাগত জীবনযাপন করার আকাঙ্খা থাকে। নিজের এই সমস্ত গুণের কারণেই জীবনে সাফল্য লাভ করেন। সমাজে এঁদের পৃথক প্রতিষ্ঠা রয়েছে।

You may also like

Leave a Reply!