Home কলকাতা কলকাতায় Intrigue Home এর লাক্সারি বাথ এবং বেড লিনেনের নতুন স্টোর লঞ্চ করলেন প্রাক্তন মিস কলকাতা এবং মিসেস ইন্ডিয়া লোপামুদ্রা মিত্র

কলকাতায় Intrigue Home এর লাক্সারি বাথ এবং বেড লিনেনের নতুন স্টোর লঞ্চ করলেন প্রাক্তন মিস কলকাতা এবং মিসেস ইন্ডিয়া লোপামুদ্রা মিত্র

by banganews

Intrigue Home কলকাতায় লঞ্চ করল লাক্সারি বেড এবং বাথ লিনেন স্টোর। কলকাতা শহরের কেন্দ্রস্থলে ক্রিস্টোফার রোডে এই স্টোরটি লঞ্চ হয়েছে। ইচ্ছেমতো বেছে নেওয়ার সুযোগের সাথে সাথে রয়েছে প্রচুর কালেকশন। বিভিন্ন দামের মধ্যেই আছে প্রচুর ব্রেডস্প্রেড, বিছানার চাদর, তোয়ালের অফুরান পণ্য সম্ভার।

শুধুমাত্র বেড এবং বাথ লিনেন পরিবর্তনের মাধ্যমেই নিজের একান্ত পরিসরটিকে সহজেই সুন্দর করে তোলা সম্ভব। দিনের শেষে এটিই এমন একটি জায়গা যা আপনার মন ভালো রাখবে। শরীর, মন ভালো রাখতে ঘুম খুবই গুরুত্বপূর্ণ, যা ভালো রাখবে এই কালেকশন। শহরের বিভিন্ন প্রান্তে প্রায় শতাধিক এই স্টোর আনছে Intrigue Home। ভিপুল দুগ্গার যিনি স্ত্রী শ্রুতির সাথে এই সংস্থাটি তৈরী করেছেন, তিনি জানিয়েছেন, “আমরা ২৫ বছরেরও বেশি সময় ধরে হোম টেক্সটাইলের ব্যবসা করছি। কলকাতায় উচ্চ মানের বিলাসবহুল বিছানা এবং বাথ লিনেনের ভাল চাহিদা রয়েছে, কিন্তু কলকাতায় তা পাওয়া যায় না। লোকেরা হয় বিদেশ থেকে লিনেন কিনছে বা বিভিন্ন বড় শহর থেকে। কলকাতাতেই এখন এই প্রয়োজন মেটানোর চেষ্টা করছি আমরা। আমাদের স্টোর খুব খোলামেলা রাখার চেষ্টা করেছি যাতে গ্রাহকরা কেনাকাটা করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন।”

উপহার দেওয়া, সুদৃশ্য থিমযুক্ত বাক্সে প্যাকিং, এমব্রয়ডারি সহ প্রচুর বিকল্প রয়েছে Intrigue Home তে। যেকোনও অনুষ্ঠানের জন্য বাল্ক অর্ডারের সাথে সাথে ব্যক্তিগত কাস্টমাইজেশনও করানো সম্ভব এখানে। প্রাক্তন মিস কলকাতা এবং মিসেস ইন্ডিয়া লোপামুদ্রা মন্ডল উপস্থিত ছিলেন উদ্বোধনী অনুষ্ঠানে। তিনি জানিয়েছেন, “Intrigue Home এর প্রেস লঞ্চে উপস্থিত হতে পেরে আমি খুবই খুশি।

৪৫তম আন্তর্জাতিক কলকাতা বইমেলায় এবার ভারতের প্রথম ক্যারাওকে অ্যাপ ‘স্টার মঞ্চ’ আনছে ‘বই মেলার গান’

কলকাতায় এই ব্র্যান্ডটির উদ্বোধন করতে পেরে আমি খুবই আনন্দিত। আমি মনে করি এখানে ভালো কোয়ালিটির বিছানা এবং বাথ লিনেন রয়েছে। এই ধরনের কোনও বিকল্প কলকাতায় উপলব্ধ ছিল না। আমি আজ এখানে এসে অভিভূত। কলকাতার প্রত্যেকের সাথে ব্র্যান্ডটির পরিচয় করিয়ে দিতে পেরে আমি আনন্দিত।”

You may also like

Leave a Reply!