Home কলকাতা ‘বাহারে-আহারে’! সূচনা হল উত্তর কলকাতার সবচেয়ে বড় খাদ্যমেলার

‘বাহারে-আহারে’! সূচনা হল উত্তর কলকাতার সবচেয়ে বড় খাদ্যমেলার

by banganews

শহরের প্রাচীনতম ও ঐতিহ্যপূর্ণ উত্তর কলকাতার সবচেয়ে বড় ‘ফুড অ্যান্ড ফ্যাশন এক্সপো’ ‘বাহারে-আহারে’-এর উদ্বোধন করলেন কলকাতা পুরসভার মাননীয় ডেপুটি মেয়র অতীন ঘোষ। আগামী ২০শে ফেব্রুয়ারী পর্যন্ত চলা এই পাঁচ দিনব্যাপী খাদ্য ও ফ্যাশন মেলার মধ্যে রয়েছে রান্নার প্রতিযোগিতা, বিভিন্ন খাবার সম্পর্কিত কুইজ, লাকি ড্র সেশন, সেলফি জোন এবং নামকরা বাংলা ব্যান্ডের গান। এছাড়াও মনোরঞ্জনের জন্য রয়েছে আরও অনেক আকর্ষণীয় জিনিস।

পাঁচ দিনব্যাপী চলা এই খাদ্য ও ফ্যাশন প্রদর্শনীতে ৫০টিরও বেশি খাবারের স্টল রয়েছে যেখানে নানান ধরণের জিভে জল আনা খাবার উপভোগ করতে পারবেন মেলায় উপস্থিতরা। কলকাতার নামকরা রেস্তোরাঁ গুলির স্টলের মধ্যে রয়েছে আরসালান, আমিনিয়া, সপ্তপদী, নিজাম, ৬ বালিগঞ্জ প্লেস, চাওম্যান, অউধ ১৫৯০, লাজিজ ও ওয়াও মোমো সহ আরও অনেকে।

 

সমাপ্ত হল তিন দিনব্যাপী ত্রয়োদশ এপিজে কলকাতা লিটারারি ফেস্টিভ্যাল

কলকাতা মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন-এর মাননীয় ডেপুটি মেয়র অতীন ঘোষ জানিয়েছেন, “বাহারে-আহারে, আমাদের কাছে বাঙালির রকমারি খাদ্যের প্রতি আগ্রহ একজায়গায় তুলে ধরার সমস্ত চেষ্টা করেছে এবং সব ধরনের মানুষই যাতে নির্দ্বিধায় মেলায় আসতে পারে এবং উপভোগ করতে পারে সেব্যাপারে প্রচেষ্টার কোনো ত্রুটি রাখা হয়নি।”

You may also like

Leave a Reply!