Home কলকাতা ‘ভিডিও আপলোড করো, চোখের খিদে মেটাই’ তরুণীকে কুপ্রস্তাবে অভিযুক্ত সিপিএম নেতা

‘ভিডিও আপলোড করো, চোখের খিদে মেটাই’ তরুণীকে কুপ্রস্তাবে অভিযুক্ত সিপিএম নেতা

by banganews

কলকাতা, ১৩ ই অগাস্ট, ২০২০ : সোশাল নেটওয়ার্কিং সাইটে একাধিক তরুণীকে কুরুচিকর বার্তা পাঠানোর অভিযোগ উঠল ডিওয়াইএফআই নেতার বিরুদ্ধে। অভিযুক্ত ঋদ্ধ চৌধুরী উওর ২৪ পরগনার নিউটাউন রাজারহাটের সিপিআইএম পার্টি এবং ডিওয়াইএফআই জেলা কমিটির সদস্য। ফেসবুকে বহু মেয়েকে ‘হট’ ছবি পাঠানোর আবেদন করেছেন তিনি, অনেকের উদ্দেশে করেছেন বিকৃত যৌন ইঙ্গিত। এমনকি চোখের খিদে মেটাতে নাচের ভিডিও আপলোড করতে বলেন এক তরুণীকে। ফেসবুকে এই নেতার কার্যকলাপ ফাঁস হলে সমালোচনায় মুখর হল নেটদুনিয়া।

আরও পড়ুন লালকেল্লায় খালিস্তানি পতাকা তুললেই লাখটাকা

প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ‘বড়দা’ ঋদ্ধ ওই বিশ্ববিদ্যালয়েরই এক পড়ুয়াকে পরীক্ষা সংক্রান্ত সাধারণ তথ্যের বিনিময়ে অশ্লীল প্রস্তাব জানায়। ফেসবুকে চেয়ে বসেন তার ‘হট’ ছবি।

শুধু তাই নয় ভিডিও চ্যাটের জন্য রীতিমত জোরাজুরি করা হয় তরুণীকে। দুজনের কথোপকথন ফেসবুকে শেয়ার করেন অভিযোগকারিনী। তাতে দেখা গিয়েছে ঋদ্ধ একাধিকবার সেই তরুণীর উদ্দেশে বিকৃত যৌন ইঙ্গিত করেছেন। তিনি ওই তরুণীকে অশ্লীল চ্যাটের প্রস্তাব জানান, তরুণী রাজি না হওয়ায় কার্ল মার্ক্সের নামে শপথ করে সেই অশ্লীল কথোপকথন ডিলিট করে দেবার প্রতিশ্রুতি পর্যন্ত দেন।

আরও পড়ুন স্কুলছুট নাবালিকাদের স্বাস্থ্য বাঁচাতে জরুরি উদ্যোগ নবান্ন‘র

বিষয়টি নিয়ে ফেসবুক উত্তাল হয়ে উঠলে ঋদ্ধ নিজের কৃতকর্মের জন্য অনুতাপ প্রকাশ করেছেন। এতে সোশ্যাল মিডিয়ায় ‘অ্যাপলোজিস্ট’ বলে সমালোচিত হয়েছেন তিনি। ডিওয়াইএফআই’র রাজ্য সম্পাদক সায়নদীপ মিত্র জানিয়েছেন এই অভিযোগ প্রমাণিত হলে ঋদ্ধর বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

You may also like

Leave a Reply!