Home কলকাতা এক লক্ষ যুবযোদ্ধাকে নিয়ে লড়াই শুরু ২০২১ এর বিধানসভা ভোটের

এক লক্ষ যুবযোদ্ধাকে নিয়ে লড়াই শুরু ২০২১ এর বিধানসভা ভোটের

by banganews

বাংলার মানুষ বুঝে গিয়েছেন দিদিই একমাত্র ভরসা। করোনা থেকে আমফান যেভাবে মানুষের স্বার্থে সরকার ও দল কাজ করেছে যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। দলনেত্রীর বার্তা রাজনীতির উর্ধে গিয়ে মানুষের পাশে দাঁড়াতে হবে। সেই মত কাজও হয়েছে। করোনার জেরে জন সংযোগ প্রায় হয়নি বললেই চলে কিন্তু তাতে কী, এই কঠিন সময় দলীয় কর্মী থেকে জেলাস্তরের নেতারা পৌঁছে গেছেন সাধারণ মানুষের কাছে। এতেই সাধারণ মানুষ খুশী। এবার সামনের ২০২১ এর বিধানসভা নির্বাচনে মমতা বন্দোপাধ্যায়ের কর্মযজ্ঞকে সফল করতে যুবযোদ্ধাদের নিয়ে পথে নামছে তৃণমূল কংগ্রেস। এক লক্ষ যুবযোদ্ধাকে নিয়ে এই অভিযান শুরু করাই লক্ষ। মোট তিনটি কমিটি তৈরি হয়েছে রাজ্য জেলা ও স্থানীয় , এই তিনটি স্তরে এই যুবযোদ্ধাদের দল কাজ করবে।

আরো পড়ুন – দেশের জন্য প্রাণ দিয়েছে ছেলে! দৃঢ় গলায় মা বললেন আমি গর্বিত

১১ ই জুনের মধ্যে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হয়ে গিয়েছে যুব তৃণমূল কংগ্রেসের মোট ২৮০০ জন এই বিষয়টি তদারক করবেন। রেজিস্ট্রেশন পক্রিয়া সম্পন্ন হলেই যুবযোদ্ধাদের ওয়াটসঅ্যাপ গ্রুপে জুড়ে নেওয়া হবে। সাংসদ তথা তৃনমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দোপাধ্যায় এই যুবযোদ্ধা অভিযানের ডাক দিয়েছেন। বিজেপি ক্রমাগত মমতা বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। মানুষের জন্য মুখ্যমন্ত্রীর উদ্যোগকে ভূল প্রচার করে মিথ্যাচার ছড়াচ্ছে। এই কঠিন সময় মানুষের পাশে না দাঁড়িয়ে নির্বাচনী প্রচার করছে ভার্চুয়াল সভা করে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে এই যুবযোদ্ধাদের নিয়ে ডিজিটাল ভিডিও কনফারেন্স করে তাঁদের চাঙ্গা করে তুলতে চাইছে তৃণমূল কংগ্রেস। তাঁদের কাজ হবে বিজেপি অপপ্রচারের বিরুদ্ধে মানুষের কাছে সচেতন বার্তা পৌঁছানোর। স্তরে মানুষের সুবিধে অসুবিধেয় কাজ করা, বাড়ি বাড়ি গিয়ে প্রচার করা, পার্টিকর্মীদের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলা, গ্রামে গ্রামে ঘুরে জনসংযোগ গড়ে তোলা, এবং বিরোধীদের অপপ্রচারের বিরুদ্ধে লড়াই করাই হবে এই যুবযোদ্ধাদের কাজ।

আরো পড়ুন –  প্রধানমন্ত্রী মোদির সঙ্গে মুখ্যমন্ত্রীদের বৈঠকে উপস্থিত থাকছেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

You may also like

2 comments

Leave a Reply!