Home বিদেশ শুরু হলো জেমস ক্যামেরুনের অবতার ২ – এর শুটিং

শুরু হলো জেমস ক্যামেরুনের অবতার ২ – এর শুটিং

by banganews

ফের একবার শ্যুটিং শুরু হতে চলেছে জেমস ক্যামেরন পরিচালিত ছবি ‘ অবতার টু ‘ এর। করোনা আতঙ্কে স্তব্ধ হয়ে যাওয়া বিনোদন জগতে নিঃসন্দেহে এই ঘটনা একটি ‘ আলোকরেখা ‘। লকডাউন পরিস্থিতি থেকেও একটু একটু করে বেরিয়ে আসার অন্যতম নজির এই ঘটনা।

আরো পড়ুন – পিছু ছাড়েনি করোনা, অফিস কাছারি যেতে হচ্ছে,  কী কী করণীয় ?

করোনা মহামারির প্রকোপে ও আতঙ্কে বন্ধ হয়ে গেছিল এই ছবির শ্যুটিং। তবে সম্প্রতি পরিচালক জেমস ক্যামেরন স্বয়ং পৌঁছে গেছেন নিউজিল্যান্ডে এ ছবির শ্যুটিং শুরু করার জন্য। পরিচালকের সঙ্গে রয়েছেন ছবির অন্যতম সহ প্রযোজক জন ল্যানডু। ইন্সটাগ্রামে তাঁদের দু’জনের ছবি পোস্ট করে এই খবর ঘোষণা করেছেন ল্যানডু।তবে নিউজিল্যান্ডে ১৪ দিন সরকারী পর্যবেক্ষণে কোয়ারেন্টাইন থাকার পরেই শুরু হবে ‘ অবতার টু ‘ এর শ্যুটিং। প্রসঙ্গত, করোনা প্রকোপের আগে নিউজিল্যান্ডই জোরকদমে চলছিল এই ছবির শ্যুটিং।

আরো পড়ুন – তবলায় দারুণ হাত থাকলেও সঙ্গত কথাটায় ছিল তীব্র আপত্তি। ‘সেকেন্ড ক্লাস সিটিজেন’ এর মত ব্যাপারটা মনে হত গৌতম চট্টোপাধ্যায়ের

‘অবতার টু’-এর গল্পটা শুরু হয় অবতার ছবির গল্পের ১২ বছর পরে। ‘জেক স্যালি’ ও ‘নেইতিরি’ তাদের নিজস্ব জগতে সুখে-শান্তিতে। কিন্তু একটি বিশেষ কারণে তাদের পৌঁছতে হয় প্যান্ডোরা-র অন্য প্রান্তে। আর সেখানেই ১২ বছর আগে ছেড়ে আসা একটি পুরনো বিপদের সম্মুখীন হয় তারা।
এই দ্বিতীয় ছবিটিতে স্যাম ওয়র্দিংটন ও জো সালদানা-র পাশাপাশি রয়েছেন স্টিফেন ল্যাং ও কেট উইন্সলেট। ‘অবতার’ ফ্র্যাঞ্চাইজি-র প্রথম ছবিটির পর আরও চারটি ছবির পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। তার মধ্যে দ্বিতীয়টি আসছে ২০২১ সালে।

You may also like

1 comment

রঙিন জগতে এবার বিভূতিভূষণের পথের পাঁচালী - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 3, 2020 - 10:44 pm

[…] আরো পড়ুন- শুরু হলো জেমস ক্যামেরুনের অবতার ২ – এর… […]

Reply

Leave a Reply!