Home ব্যবসা-বাণিজ্য আসছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন সেল

আসছে ফ্লিপকার্টের বিগ বিলিয়ন সেল

by banganews

পুজোর মরশুমে গ্রাহকদের জন্য বিপুল ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট৷ খুব শিগগির ফ্লিপকার্ট নিয়ে আসতে চলেছে “বিগ বিলিয়ন ডে”। বছরের সব থেকে বড় সেলের ধামাকা। প্রতি বছরের মতো এবছরেও ফ্লিপকার্টের ই-কমার্স প্লাটফর্মে চলবে এই সেল।

জানা গেছে এ বছর স্মার্টফোন ও ইলেকট্রনিক্স সামগ্রী ছাড়াও ছাড় থাকবে জামা-কাপড়, প্রসাধন সামগ্রীতে। বিশেষ বিশেষ ক্যাটাগরিতে থাকবে বিশেষ বিশেষ ছাড়। সেই ছাড়ের পরিমাণ ৮০% পর্যন্ত হতে পারে।

আরো পড়ুন

এটিএমের ছেঁড়া ফাটা নোট বদল করতে জারি হল নতুন নিয়ম

APPLE -এর iPhone 13 এর সিরিজ খুব শিগগির লঞ্চ হতে চলেছে। তাই iPhone 13 লঞ্চ হওয়ার আগেই iPhone 12 সিরিজের ফোনে থাকবে দুর্দান্ত ছাড়। এছাড়াও VIVO, OPPO ও SAMSUNG এর মতো ফোন গুলোতেও থাকবে আকর্ষণীয় ছাড়। মোবাইল, ল্যাপটপ, হেলথ কেয়ার ডিভাইস, ইলেকট্রনিক্স, স্মার্ট ওয়াট,ও পাওয়ার ব্যাঙ্কে থাকবে ৮০% ছাড়।

টেলিভিশন ও অন্যান্য ইলেকট্রনিক্স সামগ্রীতে ৮০% ছাড়, জামা কাপড়ে ৬০-৮০% ছাড়, রান্নার সামগ্রী শুরু হবে ৯৯টাকা থেকে। প্রসাধন সামগ্রী ও খেলনাও শুরু হবে ৯৯ টাকা থেকে। আসবাবপত্র ও ম্যাট্রেসে ৮৫% ছাড়ের এইসব মেগা অফারের প্রস্তুত নিতে চলেছেন এই অনলাইন জায়ান্ট।

যে কোন জিনিসের ওপর অন্তত ৭০% ছাড় থাকবে। ইতিমধ্যেই ফ্লিপকার্টের সঙ্গে বেশ কিছু নামি দামি কোম্পানি তাদের প্রোডাক্ট লঞ্চ করার জন্য গাঁটছড়া বাঁধতে চলেছে।

You may also like

Leave a Reply!