Home বিনোদন রাম গোপালের ‘ করোনাভাইরাস ‘ নিয়ে টুই্যট অমিতাভের

রাম গোপালের ‘ করোনাভাইরাস ‘ নিয়ে টুই্যট অমিতাভের

by banganews

রাম গোপালের ‘ করোনাভাইরাস ‘ নিয়ে টুই্যট অমিতাভের মুক্তি পেল করোনাভাইরাস নিয়ে প্রথম ছবির ট্রেলার। ছবির নামও এই মারণরোগের নামেই। ছবির অন্যতম প্রযোজক রাম গোপাল বর্মা। আক্ষরিক অর্থেই এই প্রথম করোনা ভাইরাসকে কেন্দ্র করে তৈরি হলো কোনো ছবি।

ছবির চার মিনিটের এই ট্রেলারে দেখা যাবে একটি পরিবার। তাঁদের সংগ্রামের গল্প। একদিকে সমাজের সঙ্গে, অন্যদিকে মানসিকভাবে। তাঁদের পরিবারে কেউ কোভিড-১৯ পজিটিভ, এই সত্যিটা নিয়ে এগিয়ে চলার লড়াই। প্রসঙ্গত,লকডাউনের সময়েই শুটিং হয়েছে এই ছবির। করোনাভাইরাস’ এর পরিচালনার দায়িত্ব সামলেছেন অগস্থ্য মঞ্জু।

আরো পড়ুন – আমার বন্দি কবুতরটি ছেড়ে দিন’ এমনই আবেদন পাকিস্তানি নাগরিকের মোদীর প্রতি

এক ঝলক ট্রেলারে দেখেই বোঝা যাচ্ছে আবেগের টানাপোড়েনের সঙ্গে থ্রিলার এর জমাট মিশেল হতে চলেছে ‘করোনাভাইরাস’।স্বয়ং অমিতাভ বচ্চন ‘ রামু ‘-র এই ছবির ব্যাপারে টুই্যট করেছেন।
এদিন ট্রেলার মুক্তির পর অমিতাভের টুই্যট , “অদম্য রাম গোপাল বর্মা, অনেকের কাছে ‘রামু’ .. আমার কাছে ‘সরকার’ .. লকডাউনের সম্পূর্ণ একটি সিনেমা তৈরি করেছে তাও একটা পরিবারকে নিয়ে, যা লকডাউনের সময় শুট করা হয়েছিল! ”

আরো পড়ুন – বাংলার জেলায় জেলায় ফের কালবৈশাখীর তাণ্ডব মৃত ১

রাম গোপাল বর্মা, অমিতাভ বচ্চনের সেই টুইট শেয়ার করেছেন।প্রসঙ্গত রাম গোপালের পরিচালনায় ‘সরকার ‘ ছবির ট্রিলজি, ‘ রাম গোপাল বর্মা কী আগ ‘ প্রভৃতি ছবিতে কাজ করেছেন ‘সিনিয়র বচ্চন ‘।

 

You may also like

1 comment

Leave a Reply!