Home খেলা রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর স্ত্রী করোনা আক্রান্ত

রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রীর স্ত্রী করোনা আক্রান্ত

by banganews

প্রাক্তন ক্রিকেটার তথা রাজ্যের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী স্মিতা সান্যাল শুক্লা করোনায় আক্রান্ত হয়েছেন। একথা জানিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা নিজেই। তাঁর স্ত্রী বর্তমানে রাজ্য সরকারের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ  মন্ত্রকে ডেপুটি সেক্রেটারি পদে কর্মরত। তিনি জাতীয় স্বাস্থ্য মিশনে প্রোগ্রাম অফিসারের দায়িত্বেও রয়েছেন।

মন্ত্রী জানান,  বেশ কিছুদিন ধরেই তাঁর স্ত্রী অসুস্থ ছিলেন। এরপর তিনি কোভিড পরীক্ষা করান। গত ১০ জুলাই তাঁর রিপোর্ট পজেটিভ আসে। তাঁর স্ত্রী এখন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

গত ১০ জুন তাঁর স্ত্রী স্মিতা সান্যাল শুক্লার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসছে বলে লক্ষ্মীরতন জানিয়েছেন। এর পরেই তাঁরা হোম কোয়ারেন্টাইনে থাকার সিদ্ধান্ত নেন।

আরও পড়ুন রেলের সুরক্ষায় এবার নজর রাখবে ড্রোন 

মন্ত্রীর দুই ছেলে ও বাবাও হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন মন্ত্রী। আগামী বুধবার কিংবা বৃহস্পতিবার তাঁরাও নুমনা পরীক্ষা করবেন বলে জানিয়েছেন।

হাওড়া পুর এলাকা ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লক্ষ্মীরতন। নিজেদের বাড়িতেই এখন চিকিৎসাধীন থাকবেন তাঁর স্ত্রী। জানা গেছে হাওড়া পুর নিগমের পক্ষ থেকে এলাকাটি স্যানিটাইজ করা হচ্ছে। ওই এলাকাটিকে কোয়ারেন্টাইন জোন বলেও ঘোষণা করা হবে।

এর আগে হাওড়া পুরসভার প্রাক্তন মেয়রপারিষদ গৌতম চক্রবর্তীও কোভিডে আক্রান্ত হয়েছিলেন।
তার আগে হাওড়া পুরনিগমের দুই আধিকারিক সহ বেশ কয়েক জন করোনা আক্রান্ত হন। স্তারপর থেকে হাওড়া পুর নিগমের প্রধান কার্যালয়ে জরুরি পরিষেবা ছাড়া সব বন্ধ করে দেওয়া হয়েছে। অধিকাংশ কর্মীকে বাড়ি থেকে কাজ করতে বলা হয়েছে।

আরও পড়ুন ইডেন এবার কোয়ারেন্টাইন সেন্টার 

 

রাজ্যে করোনা সংক্রমণের নিরিখে প্রথম থেকে হাওড়াকে নিয়ে দুশ্চিন্তা রয়েছে প্রশাসনের। সংক্রমণের নিরিখে কলকাতা ও উত্তর ২৪ পরগনার পরেই রয়েছে এই জেলা। হাওড়া পুর এলাকার বিভিন্ন এলাকায় নতুন করে লকডাউন ঘোষণা করা হয়েছে।

You may also like

Leave a Reply!