Home খেলা অস্ট্রেলিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় হবে শেষকৃত্য, মেলবোর্নে ওয়ার্নের নামে স্ট্যান্ড

অস্ট্রেলিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় হবে শেষকৃত্য, মেলবোর্নে ওয়ার্নের নামে স্ট্যান্ড

by banganews

অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার শেন ওয়ার্নের প্রয়াণে শোকস্তব্ধ সকল ক্রিকেটপ্রেমী মানুষ। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী শোকস্তব্ধ স্কট মরিসন জানিয়েছেন অস্ট্রেলিয়ায় রাষ্ট্রীয় মর্যাদায় ওয়ার্নের শেষকৃত্য করা হবে। মরিসন বলেন, ‘‘অস্ট্রেলিয়ার অন্যতম শ্রেষ্ঠ প্লেয়ার ওয়ার্ন। খেলার প্রতি তাঁর ভালবাসা তাঁকে অন্যদের থেকে আলাদা করেছে। দেশের হয়ে তিনি যে কীর্তি অর্জন করেছেন তার জন্য রাষ্ট্রীয় মর্যাদায় তাঁর শেষকৃত্য হবে। ওয়ার্নের পরিবারের সঙ্গে আলোচনা করে সব সিদ্ধান্ত নেওয়া হবে।’’ এ ছাড়াও ওয়ার্নকে শ্রদ্ধা জানাতে অস্ট্রেলিয়ার মেলবোর্ন ক্রিকেট মাঠের গ্রেট সাউদার্ন স্ট্যান্ডের নাম বদলে তাঁর নামে রাখা হবে। এ কথাও জানিয়েছেন ক্রীড়ামন্ত্রী মার্টিন পাকুলা।

শনিবার আচমকাই মৃত্যু হয় শেন ওয়ার্নের। মাত্র ৫২ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। ওয়ার্নের ম্যানেজমেন্টের তরফে জানানো হয়েছে, তাইল্যান্ডে প্রয়াত হয়েছেন তিনি।

অ্যাফর্ডেবল এবং ক্লিন এনার্জি গোল, ৯৮ নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে পশ্চিমবঙ্গ

ওই বিবৃতিতে লেখা হয়েছে, ‘নিজের ভিলাতে অচৈতন্য অবস্থায় পাওয়া যায় ওয়ার্নকে। চিকিৎসকদের সব রকম চেষ্টা সত্ত্বেও তাঁকে বাঁচানো যায়নি। পরিবার এই সময়ে গোপনীয়তা রক্ষা করার জন্য অনুরোধ করছে।’ ওয়ার্ন রেখে গেলেন তিন সন্তান ব্রুক, সামার এবং জ্যাকসনকে।

You may also like

Leave a Reply!