Home কলকাতা করোনা আক্রান্ত কসবা থানার ৭ পুলিশকর্মী

করোনা আক্রান্ত কসবা থানার ৭ পুলিশকর্মী

by banganews

কোভিড-১৯ পজিটিভ হিসেবে পুনরায় চিহ্নিত হলেন করোনা যোদ্ধারাই। এইবারে আক্রান্ত হলেন কসবা থানার মোট সাতজন। আক্রান্তদের প্রত্যেকেই পুলিশ কর্মী। এনাদের মধ্যে একজন সাব ইন্সপেক্টর, তিনজন অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর, দুই জন কনস্টেবল এবং অপরজন সিভিক পুলিশ।
পুলিশ কর্মীদের মধ্যে চারজনের অবস্থা ইতিমধ্যেই গুরুতর হওয়ায় তাদেরকে কেপিসি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে অ্যাডমিট করানো হয়েছে।

আরও পড়ুন করোনার কবলে কোয়েল মল্লিক আর তাঁর গোটা পরিবার

বাকি তিনজনের অবস্থা স্থিতিশীল, তাদেরকে আজকের মধ্যে হাসপাতালে ভর্তি করানোর কথা।
ইতিমধ্যে প্রতিদিনই আক্রান্ত সংখ্যার নিরিখে নতুন রেকর্ড ভাঙছে রাজ্য, লাফিয়ে লাফিয়ে বেড়ে চলা সংক্রমণ রুখতে কনটেইনমেন্ট জোনে পুনরায় লকডাউন জারি করা হয়েছে।
গত বৃহস্পতিবার দিন রাজ্যে একদিনে করোনা আক্রান্তের সংখ্যা প্রথমবার এক হাজারের পাল্লা পেরিয়ে রেকর্ড সৃষ্টি করেছিল। ঠিক তার পরের দিন, অর্থাৎ শুক্রবার সেই রেকর্ডকে পিছনে ফেলে এক নম্বরে উঠে এলো নতুন পরিসংখ্যান। স্বাস্থ্য দফতর মারফত জারি করা শুক্রবারের নোটিশে পাওয়া তথ্য অনুসারে, এদিন মাত্র ২৪ ঘণ্টার মধ্যে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যায় ১,১৯৮ জন। এই ফলাফল এখনও পর্যন্ত সর্বোচ্চ। রাজ্যে সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ২৭,১০৯ জন।

আরও পড়ুন ইডেন এবার কোয়ারেন্টাইন সেন্টার 

গতদিন এই রাজ্যে মারণ ভাইরাসের কবলে পড়ে মৃত্যু হয়েছে ২৬ জনের, মোট মৃতের সংখ্যা এই নিয়ে ৮৮০। সংক্রমিতের সংখ্যা এবং মৃত্যুর নিরিখে এই রাজ্যের মধ্যে শীর্ষেস্থান দখন করে রয়েছে রাজধানীতে কলকাতা। এছাড়া মালদা, উত্তর ২৪ পরগনা, হাওড়া এবং দক্ষিণ ২৪ পরগনার অবস্থাও সংকটজনক।

You may also like

Leave a Reply!