Home কলকাতা করোনা আক্রান্ত পণ্ডিত বিক্রম ঘোষ

করোনা আক্রান্ত পণ্ডিত বিক্রম ঘোষ

by banganews

উৎসব আনন্দে মেতে উঠে করোনাকে যতই ভোলার চেষ্টা করা হোক না কেন এখনো যায়নি করোনা৷  বিশিষ্ট সুরকার তবলা বাদক পন্ডিত বিক্রম ঘোষ জানালেন তিনি করোনা আক্রান্ত।  তবে তিনি মোটামুটি সুস্থ রয়েছেন।  শরীরের তাপমাত্রা ১০১৷  গায়ে হাত পায়ে ব্যথা, মাথা ব্যথা এবং শারীরিক দুর্বলতা রয়েছে।  কিন্তু স্বাদ গন্ধ একেবারে চলে যায়নি।

পুজোর পর থেকেই শহরে ক্রমাগত বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।  বিক্রম ঘোষের স্ত্রী জয়া শীল জানিয়েছেন ইতিমধ্যে বিক্রম ঘোষ অংশ নিয়েছিলেন বেশকিছু অনুষ্ঠানে।  যেখানে মাস্ক সব সময় পরে থাকা সম্ভব হয়নি।  আর তাই হয়তো এই সংক্রমণ। তবে করোনা আক্রান্ত জানতে পারায় সঙ্গে সঙ্গে তিনি নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন।  চলছে হোমিওপ্যাথি চিকিৎসা।

 

লোকাল ট্রেনে দূরত্ববিধি শিকেয়!

এক বছর আগেও তার করোনা হয়েছিল।  তখন তিনি হোমিওপ্যাথি চিকিৎসা করিয়েছিলেন।  তারা বরাবরই এই চিকিৎসা পদ্ধতিতে বিশ্বাসী৷  চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, প্রয়োজনে অ্যালোপাথি চিকিৎসার সাহায্য নেবেন।

প্রসঙ্গত উল্লেখ্য ইতিমধ্যেই করোনার ভ্যাকসিন নেওয়া হয়ে গিয়েছে বিক্রম ঘোষের।  তাই  এক্ষুনি আতঙ্কিত হওয়ার বিষয় নয়। তবে সংক্রমণ যাতে বাড়তে না পারে তার জন্য নিয়ম মেনে গরম জলে প্রতিদিন গার্গল করছেন।  নানা রকম ভেষজ পানীয় কারা খাচ্ছেন৷  খাদ্যতালিকায় রয়েছে  ফলের রস, স্যুপ৷

You may also like

Leave a Reply!