Home দেশ গত এক বছরে এক স্কুল শিক্ষিকা বেতন বাবদ পেয়েছেন প্রায় এক কোটি টাকা।

গত এক বছরে এক স্কুল শিক্ষিকা বেতন বাবদ পেয়েছেন প্রায় এক কোটি টাকা।

by banganews

গত এক বছরে এক স্কুল শিক্ষিকা বেতন বাবদ পেয়েছেন প্রায় এক কোটি টাকা। আশ্চর্যজনক এই তথ্য জানতে পেরে অনেকেই হতবাক। ভাবছেন কিভাবে এটা সম্ভব হল। হ্যাঁ,ঘটনাটা সত্যি। উত্তরপ্রদেশের এক স্কুল শিক্ষিকা একইসঙ্গে ২৫ টি স্কুলে শিক্ষকতা করেছেন। গত এক বছরে বেতন বাবদ তিনি সংগ্রহ করেছেন এক কোটি টাকা।

আরো পড়ুন – পাবজি’র জগতের কিংবদন্তি, কে এই ডায়নামো (Video)

গোটা ঘটনাটির তদন্ত করতে গিয়ে উঠে এসেছে যে অনামিকা শুক্লা নামে জনৈক শিক্ষিকা রাজ্য শিক্ষা দপ্তর এর অন্তর্গত একটি স্কুল কস্তুরবা গান্ধী বালিকা বিদ্যালয় পড়ান। কিন্তু শুধু ওই স্কুলে নয়; এছাড়াও একাধিক স্কুলে তিনি এক বছরের বেশি ধরে শিক্ষকতা করছেন। কিন্তু কিভাবে এটা সম্ভব হল!শিক্ষা দপ্তর জানতে পেরেছে কস্তুরবা গান্ধী বালিকা বিদ্যালয় ছাড়াও উত্তর প্রদেশের বিভিন্ন জেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা অন্তত ২৫টি স্কুলে তিনি শিক্ষকতা করেন।

আরো পড়ুন – রুমা গুহঠাকুরতা কেবলমাত্র কিশোর কুমারের প্রাক্তন স্ত্রী নন তাঁর মৃত্যু বঙ্গ সংস্কৃতির একটি যুগাবসান

জানা গেছে আমেথি, আম্বেদ নগর, রায়বেরিলি, প্রয়াগরাজ, আলীগড়ের একাধিক স্কুলে শিক্ষিকা হিসেবে তার নাম রেজিস্টার করা আছে। স্কুল শিক্ষিকাদের ডাটাবেস তৈরী হবার পর ওই শিক্ষিকার রীতিবিরুদ্ধ কাজ সামনে আসে।সম্পূর্ণ বিষয়টি প্রকাশ্যে আসার পর অভিযুক্ত শিক্ষিকা বেতন বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। শুধু তাই নয়, তার ব্যাংক অ্যাকাউন্টেরও খোঁজ চলছে। এ বিষয়ে তাকে নোটিশ পাঠালেও কোনো জবাব আসেনি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে

You may also like

2 comments

Leave a Reply!