Home বঙ্গ ইস্তেহার প্রকাশ তৃণমূলের, নাম দশ দিগন্ত কলকাতা

ইস্তেহার প্রকাশ তৃণমূলের, নাম দশ দিগন্ত কলকাতা

by banganews

পুরভোটকে কেন্দ্র করে শহরের উন্নয়নের স্বার্থে ইস্তেহার প্রকাশ করল ঘাসফুল শিবির। ইস্তেহারের নাম ‘দশ দিগন্ত কলকাতা। রাস্তায় জল জমে যাওয়া, কলকাতার সমস্যাগুলির মধ্যে অন্যতম। ইস্তেহারে কলকাতার নিকাশি ব্যবস্থা জোর দেওয়া হয়েছে। কলকাতায় ২০০ টি অতিরিক্ত পাম বসানো হবে। রাস্তা মসৃণ করা হবে। উন্নত করা হবে স্বাস্থ্য পরিষেবা। ৩০টি ডেঙ্গি নির্ধারণ কেন্দ্র গড়া হবে। পার্ক বাজার ঘাটগুলির সংস্কারের জোর দেওয়া হয়েছে। সব জায়গায় পানীয় জলের ব্যবস্থা এবং নারীদের জন্য পৃথক টয়লেটের প্রতিশ্রুতিও দেওয়া হয়েছে। আলোর উপরও জোর দেওয়া হয়েছে। সময় বেঁধে উন্নয়নমূলক কাজ করবে পুরসভা। ইস্তেহারের মাধ্যমে নিষ্পত্তি সেল তৈরির কথা বলেন তৃণমূলের রাজ্য সভাপতি। পাশাপাশি কলকাতায় ৪টি নতুন নাইট শেল্টার চালুর প্রতিশ্রুতি দেওয়া হয়। ইস্তেহার প্রকাশ অনুষ্ঠানে এমনটাই ঘোষণা করেন সুব্রত বক্সী এবং পার্থ চট্টোপাধ্যায়।

আজ ইস্তেহার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুব্রত বক্সী, ফিরহাদ হাকিম, পার্থ চট্টোপাধ্যায় সহ তৃণমূলের শীর্ষস্থানীয় নেতা নেত্রীরা।

গার্হস্থ হিংসার বিরুদ্ধে গর্জে উঠলেন মিথিলা

শিক্ষা, স্বাস্থ্য, পরিবহন পরিছন্নতা বেশ কিছু ক্ষেত্রে দুর্নীতি মুক্ত পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতিও দেয় তৃণমূল। সকাল থেকেই তৃণমূল ইস্তেহারে কী কী প্রতিশ্রুতি থাকে সেদিকে নজর ছিল সকলের। অবশেষে শাসক দল তাদের ইস্তেহার ঘোষণা করল। আগামী পাঁচ বছরে কোন পথে শহরের উন্নয়ন হবে তার রূপরেখা দিয়ে দিল শাসক দল তৃণমূল কংগ্রেস।

You may also like

Leave a Reply!