Home দেশ মহারাষ্ট্রে ওমিক্রন আক্রান্ত ১৭

মহারাষ্ট্রে ওমিক্রন আক্রান্ত ১৭

by banganews

মহারাষ্ট্রে ওমিক্রন আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়ে চলেছে। একই দিনে তিনজন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেল।  এবার জমায়েতের ওপর নিষেধাজ্ঞা জারি করল মুম্বাই পুলিশ।
দেশে বর্তমানে কোন আক্রান্তের সংখ্যা ৩২ তার মধ্যে মুম্বইতে রয়েছে ১৭ জন।

সংবাদসংস্থা পিটিআই সূত্রে জানা যাচ্ছে,  দুদিন কোনরকম বড় জমায়েত মিছিল-মিটিং করার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে। মুম্বাই পুলিশ শনিবার থেকেই এই নির্দেশ দিয়েছে৷ 48 ঘণ্টার জন্য রবিবার পর্যন্ত এই  নির্দেশ বহাল থাকবে।

শুক্রবার সাড়ে তিন বছরের একটি শিশু আক্রান্ত হয়েছে বলে জানা গেছে।  রাজ্য স্বাস্থ্য দপ্তর সূত্রে ৭ জনের আক্রান্ত হওয়ার খবর মিলেছে।  তাদের মধ্যে তিনজন তানজানিয়া ব্রিটেন এবং দক্ষিণ আফ্রিকা থেকে সম্প্রতি মুম্বাইতে এসেছে।

তানজানিয়া থেকে আসা ব্যক্তির শরীরে মৃদু উপসর্গ রয়েছে এবং তার কোন টীকা নেওয়া ছিল না।  ব্রিটেন ফেরত ব্যক্তির কোনো উপসর্গ নেই। তার টীকার দুটি ডোজ সম্পূর্ণ।

 

অ্যাপ ক্যাবে যাতায়াত করেন? জেনে নিন কলকাতা পুলিশের বিশেষ উদ্যোগ ‘This car Respects Women’ সম্পর্কে

মুম্বাইতে যে 7 জন আক্রান্ত রোগী পাওয়া গেছে তাদের মধ্যে চারজনের দুটি টিকা নেওয়া ছিল তারা প্রত্যেকেই উপসর্গহীন।  বাকি তিন জনের দেহে মৃদু উপসর্গ রয়েছে।
১ ডিসেম্বর পর্যন্ত মুম্বাই পুনে বিমানবন্দর থেকে প্রায় 61439 জন বিদেশ থেকে মহারাষ্ট্র ঢুকেছেন তাদের মধ্যে 9678 জন ঝুঁকিপূর্ণ দেশ থেকে এসেছেন বলে জানিয়েছে মুম্বাই পুরসভা।

You may also like

Leave a Reply!