Home কলকাতা গঙ্গাবক্ষে ভ্রমণ মাত্র ৩৯ টাকায়! পুজোর আগে রাজ্য পরিবহন দপ্তরের বিশেষ উদ্যোগ

গঙ্গাবক্ষে ভ্রমণ মাত্র ৩৯ টাকায়! পুজোর আগে রাজ্য পরিবহন দপ্তরের বিশেষ উদ্যোগ

by banganews

কলকাতা, ৩০ সেপ্টেম্বরঃ  করোনা আবহে দীর্ঘদিন ঘরবন্দী মানুষ। লকডাউনের একঘেয়েমি কাটাতে তাদের জন্য এবার সুখবর দিল রাজ্য পরিবহণ দফতর। কলকাতার গঙ্গাবক্ষে আগামিকাল থেকেই শুরু হতে চলেছে ৯০ মিনিটের মনোরম যাত্রা। খরচ মাত্র ৩৯ টাকা।

আরও পড়ুন ভারতের সেরা বিজ্ঞান পুরস্কার জয়ী ছয় বাঙালি 

মিলেনিয়াম পার্ক জেটি থেকে প্রতিদিন বিকেল ৪টে-৬টা পর্যন্ত ক্রুজে চড়ে ভ্রমণ করতে পারবেন।
মিলেনিয়াম পার্ক থেকে যাত্রা শুরু করে ক্রুজটি শোভাবাজার, আহিরিটোলা হয়ে কাস্টমস হাউজ, ইস্টার্ন রেলওয়ে হেড কোয়ার্টার ফেয়ারলি প্লেস, আর্মেনিয়ান ঘাট, মল্লিক ঘাট, হাওড়া ব্রিজ, জগন্নাথ ঘাট, নিমতা ঠাকুর বিসর্জন ঘাট, নিমতা মহাশশ্মান, আহিরিটোলা এবং শোভাবাজার ঘাট যাবে। দেখানো হবে হুগলি ডক, গোলাবাড়ি জেটি, হাওড়া স্টেশন, হাওড়া রেল মিউজিয়াম, বিদ্যাসাগর সেতু। ফেরার পথে ম্যান অফ ওয়্যার জেটি, রিভার ট্র্যাফিক পুলিশ জেটি, বাবুঘাট, চাঁদপাল ঘাট, নতুন সেক্রেটরিয়েট বিল্ডিং ঘুরে আসতে পারবেন যাত্রীরা ।

আরও পড়ুন বাবরি মসজিদ মামলার রায়, বেকসুর খালাস আডবানী, যোশী সহ ৩২ অভিযুক্ত

দুপুর ১২টা-২টো পর্যন্ত এবং বিকেল ৪টে-৬টা পর্যন্ত মিলবে এই জয় রাইড। শনি রবি এবং ছুটির দিনে থাকছে আরেকটি স্পেশাল জয় রাইড।
ক্রুজের মধ্যে থাকছে ক্যাফেটেরিয়া তবে সেই খরচ যাত্রীর নিজস্ব। আশা করা হচ্ছে পরিবহন দফতরের এই নতুন উদ্যোগ খুশি করবে শহর ও শহরতলির বাসিন্দাদের । লকডাউনের মনখারাপ গঙ্গার হাওয়ায় মিলিয়ে যাবে৷

You may also like

Leave a Reply!