Home বিনোদন টলি পাড়ায় নতুন জুটি, কেমন হবে ওম-শ্রাবন্তীর সংসার

টলি পাড়ায় নতুন জুটি, কেমন হবে ওম-শ্রাবন্তীর সংসার

by banganews

নতুন সংসার পাততে চলেছেন শ্রাবন্তী চ্যাটার্জী এবং ওম সাহানী! রিয়েল নয় রিল লাইফে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। ছবির নাম ‘ভয় পেও না’। নবাগত পরিচালক অয়ন দের এই ছবিতেই মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী-ওম জুটিকে।

‘ভয় পেও না’ একটি হরর থ্রিলার ঘরানার ছবি। ওম অভিনীত চরিত্রটির নাম ডা. সুশান্ত ও শ্রাবন্তীর চরিত্রটির নাম তমসা। সুশান্ত ও তমসার বিয়ের পর সুশান্তের মা বহ্নিশিখার সাথে তমসার চরম তিক্ত সম্পর্ক তৈরি হয়। ভয় দেখিয়ে তমসাকে বাড়ি থেকে তাড়ানোর চক্রান্ত করে বহ্নিশিখা। এরই মধ্যে উন্মোচিত হয় এক রহস্য। তমসার চরিত্রে অভিনয় করতে পেরে উচ্ছ্বসিত শ্রাবন্তী তিনি জানিয়েছেন, চরিত্রটি খুব সাধারণ মনে হলেও শেষে গিয়ে দারুণ চমক রয়েছে।

শ্রাবন্তী-ওম জুটি একেবারেই নতুন। এর আগে একসঙ্গে ‘হুল্লোড়’ ছবিতে কাজ করলেও অভিনেতার কথায়, ‘জুটি হিসেবে এটা প্রথম কাজ বলে একটা আলাদা ভালো লাগা রয়েছে। সামনেই মিমির সঙ্গে আর একটা হরর ছবিতে কাজ করছি। তারপরই ‘ভয় পেয়ো না’র কাজ শুরু হবে’।

 

উত্তরবঙ্গ সফর শুরু, মালদহের জন্য একগুচ্ছ চমক মমতার
আগামী বছর জানুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে ‘ভয় পেও না’-র শুটিং শুরু হচ্ছে। ফিল্মের সঙ্গীত পরিচালনায় রয়েছেন ডাব্বু। ছবিতে গান গাইবেন অনুপম রায়, অন্তরা মিত্র এবং রাজ বর্মন-এর মতো শিল্পীরা। শ্রাবন্তী-ওমের রসায়ন দেখার অপেক্ষায় রয়েছেন অনুগামীরা।

You may also like

Leave a Reply!