Home রাশিফল আজ শনিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

আজ শনিবার, কেমন যাবে আজকের দিন! জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন।

বৃষ- আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে।

মিথুন- আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

ককর্ট- আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন। ভালোবাসার অন্যায় দাবীর কাছে মাথা নোয়াবেন না। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে।

আরও পড়ুন জার্মানির শান্তি পুরস্কার পাচ্ছেন নোবেলজয়ী অর্থনীতিবিদ অমর্ত্য সেন

সিংহ- আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন।

কন্যা- আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে।

তুলা- ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে, কিন্তু আপনার জীবনকে নিশ্চিন্তভাবে নেবেন না, উপলব্ধি করুন যে জীবনের প্রতি যত্নই হল আসল ব্রত। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। আপনার স্ত্রীর স্বাস্হ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। প্রেমের সুযোগগুলি স্পষ্ট কিন্তু ক্ষণস্থায়ী হবে।

বৃশ্চিক- আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

আরও পড়ুন কেন্দ্রের সর্বদল বৈঠকে হাজির থাকছেন মমতা বন্দোপাধ্যায়

 

ধনু- কাজের ফাঁকে ফাঁকে আরাম করার এবং রাত গভীর করা এড়াতে চেষ্টা করুন। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। যদি আপনি আপনার গৃহস্থালীর কর্তব্যগুলি উপেক্ষা করেন তাহলে আপনি যার সাথে বাস করেন তিনি বিরক্ত হবেন। আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন।

মকর- পরীক্ষায় ভালো না করলে সন্তানকে বকবেন না। বরং পরেরবার ভালো করার জন্য উৎসাহ দিন। মনে রাখবেন সবাই একরকম হয় না। তাড়াহুড়ো করে আরো বেশি কিনতে যাওয়ার আগে আপনার কাছে ইতিমধ্যে যা আছে তাই ব্যবহার করুন। আপনার নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা মায়ের বিশ্বাস অর্জনের জন্যও এই সময়কালটি ভালো। আপনার হৃদয়ে প্রেম রাজ করবে। আজ কর্মক্ষেত্রে একটা চমৎকার দিন বলে মনে হয়। ব্যাক্তিগত এবং গোপন তথ্য ফাঁস করবেন না। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।

কুম্ভ- আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন- আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে।

মীন- আয়েস করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সাথে কিছু সময় কাটান। আপনার খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। আপনার খুশির সোনালী দিনগুলি ফিরে পেতে আপনার মূল্যবান সময় কাটান এবং মিষ্টি স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে- তাই সুযোগের সঙ্গে এগিয়ে চলুন জা আপনার দিকে আসছে। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। আজ আপনার স্ত্রী খুব আত্মকেন্দ্রিক কাজ করতে পারেন।

You may also like

1 comment

Leave a Reply!