Home রাশিফল আজ মঙ্গলবার, আজকের ভাগ্য জানুন, জেনে নিন আজকের রাশিফল

আজ মঙ্গলবার, আজকের ভাগ্য জানুন, জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- মেষ রাশির জাতক জাতিকাদের আজ দিনটা ভালো যাবে। আর্থিক ভাগ্য উন্নতির সম্ভবনা আছে। ব্যবসায় উন্নতি হতে পারে আজ। কর্মক্ষেত্রে ভালো সুযোগ আসবে। পারিবারিক সমস্যা মিটে যাবে। শারীরিক সমস্যা থাকতে পারে। দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে।

বৃষ- বৃষ রাশির জাতক জাতিকাদের আজ ভালো মন্দে মিশিয়ে কাটবে। কর্মক্ষেত্রে সামান্য মনোমালিন্য হওয়ার সম্ভবনা আছে। ব্যবসায় উন্নতি হতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় আজ ভালো লাভ হওয়ার সম্ভবনা আছে। প্রেমের সম্পর্ক ভালো যাবে। দাম্পত্য জীবনে তৃতীয় ব্যাক্তির প্রবেশ সমস্যার কারণ হতে পারে। ব্যয় বৃদ্ধির সম্ভবনা আছে।

মিথুন- এই রাশির জাতক জাতিকাদের আজ ভালো যাবে না। আইনত জটিলতা আসতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা সৃষ্টি হতে পারে। ব্যবসায় লোকশান হওয়ার সম্ভবনা আছে। শারীরিক সমস্যার জন্য ভুগতে হতে পারে। অংশিদারী ব্যবসায় বিনিয়োগ না করাই ভালো। বন্ধুর সাথে বিবাদে জড়িয়ে পরতে পারেন।

ককর্ট- এই রাশির জাতক জাতিকাদের আজ ভালো দিন। কর্মক্ষেত্রে পদোন্নতি হওয়ার যোগ আছে। বস্ত্র ব্যবসায়ীদের আজ ভালো উপার্জন হবে। আর্থিক ভাগ্য ভালো যাবে। বকেয়া অর্থ আদায় হবে। পারিবারিক অশান্তি মিটে যাবে। শারীরিক সমস্যা থাকলে তা মিটে যাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

আরও পড়ুন কলকাতার স্কুলে বাচ্চাদের গাওয়া ইন্ডিয়ান ওসান ব্যান্ডের গানে মুগ্ধ নেটিজেন

সিংহ- এই রাশির আজ ভালো মন্দে মিশিয়ে কাটবে আজ ভাগ্য উন্নতি হলেও আর্থিক উন্নতি হবে না। কর্মক্ষেত্রে উন্নতি হবে কিন্তু ব্যয় বৃদ্ধি হবে। প্রেমের সম্পর্কে একটু মনোমালিন্য হতে পারে। তবে দাম্পত্য জীবন ভালো কাটবে। ব্যবসায় উন্নতি হবে তবে শেয়ার মার্কেটে বিনিয়োগ না করাই ভালো আজ। শারীরিক সমস্যা থাকবে।

কন্যা- আপনার ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। অনেক মানুষ আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনার সঙ্গীর অনুপস্থিতিতে তার উপস্থিতি বোধ করার সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী প্রেমের উচ্ছ্বসিত মেজাজের সঙ্গে আপনাকে অবাক করবে, তাকে সাহায্য করুন।

তুলা- আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলতে আপনার মনে এক উজ্জ্বল সুন্দর এবং গৌরবজনক ছবি প্রবেশ করান। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। মনে হচ্ছে সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সাথে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন।

বৃশ্চিক- আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম আধ্যাত্মিক ও সেইসঙ্গে শারীরিক লাভের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এটি আরেকটি উচ্চ-শক্তিসম্পন্ন দিন এবং অপ্রত্যাশিত লাভ আগে থেকেই দেখা যাচ্ছে। অফিসের চিন্তা বাড়িতে আনবেন না। এতে পারিবারিক সুখ নষ্ট হয়। তার চেয়ে একে অফিসেই সামলে নিয়ে পারিবারিক আনন্দ উপভোগ করুন।

আরও পড়ুন মায়া ক্যালেণ্ডার অনুযায়ী পৃথিবী ধ্বংস হতে চলেছে ২১ শে জুন

ধনু- আপনার ক্ষিপ্রগতিতে পদক্ষেপ গ্রহণ আপনাকে অনুপ্রাণিত করবে। সাফল্য অর্জনের জন্য- সময়ের সাথে সাথে আপনার ধারণার পরিবর্তন করতে হবে। এটি আপনার দৃষ্টিকে প্রসারিত করবে- আপনার দিগন্ত বিস্তৃত হবে- আপনার ব্যক্তিত্বের উন্নতি হবে এবং আপনার মন সমৃদ্ধ হবে। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন।

মকর- আত্ম-বিকাশের প্রকল্পগুলিতে আপনার শক্তি নিয়োগ করুন যা আপনাকে শ্রেষ্ঠতর করে তুলবে। আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। বাচ্চারা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে।

আরও পড়ুন সূর্যগ্রহণের ফলে হওয়া ধাতব পরিবর্তনেই ছড়িয়ে পড়েছে করোনা -দাবী চেন্নাইয়ের বিজ্ঞানীর

কুম্ভ- আপনার শিশুসুলভ স্বভাব ভেসে উঠবে এবং আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। স্ত্রীর সম্পর্কের ক্ষেত্রে আপনার হস্তক্ষেপ তাকে ক্ষিপ্র করতে পারে। মেজাজ নষ্ট করা এড়াতে তার অনুমতি নিন।

মীন- আজ আপনি শক্তিপূর্ণ হয়ে থাকবেন- আপনি যাই করুন না কেন- সাধারণত আপনি যে সময় নেন তার অর্ধেক সময়েই এটি করতে পারবেন। আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পরিবারের সদস্যরা অত্যন্ত দাবীদার হবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

You may also like

Leave a Reply!