Home রাশিফল আজ শুক্রবার, আজকের দিন কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

আজ শুক্রবার, আজকের দিন কেমন কাটবে! জেনে নিন আজকের রাশিফল

by banganews

মেষ- এই জাতক জাতিকাদের আজ দিনটা খুব একটা ভালো যাবে না। চাকরিজীবী দের অর্থ উপার্জন হবে না। বেকারদের কর্মসংস্থানের কোনো যোগ নেই। আর্থিক ভাগ্য সহায় থাকবে না। তবে প্রেমের ক্ষেত্রে সুখের হবে। শরীর স্বাস্থ্য ভালো যাবে।

 

বৃষ- এই রাশির জন্য আজ দিনটা শুভ। আর্থিক ভাগ্য ভালো যাবে। অর্থ উপার্জন হবে। ব্যবসায়ীক যোগ ভালো থাকবে আজ। দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে, একটু সাবধানে থাকুন। বানিজ্যিক কারনে দূরের যাত্রা হতে পারে। ভাগ্য উন্নতি আশা করা যায়। পিতার সাথে মনোমালিন্য হতে পারে।

 

মিথুন- এই রাশির জন্য আজ দুঃখজনক। বন্ধু বা আত্মীয়ের মৃত্যু সংবাদ আসতে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। প্রেমের সম্পর্কে ভুল বোঝাবুঝি হতে পারে। পরধন প্রাপ্তির যোগ আছে। ব্যবসায় বুঝেশুনে বিনিয়োগ করাই ভালো আজকের দিনে।

 

ককর্ট- এই রাশির আজ ভালো মন্দে মিশিয়ে কাটবে। ব্যবসায়ীক যোগ ভালো। ব্যবসায় উন্নতি হতে পারে। তবে অংশিদারী কাজে সতর্ক থাকুন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। দাম্পত্য জীবনে কলহ দেখা দিতে পারে। সেক্ষেত্রে একটু সংবেদনশীল হতে হবে।

আরও পড়ুন পুজো সেরেই মাস্ক মুখে রাসমণি

 

 

সিংহ- এই রাশির জন্য আজ দিনটা একদম ভালো যাবে না। কর্মক্ষেত্রে সহকর্মীর জন্য ঝামেলায় পড়তে হতে পারে। ব্যবসায়ীদের ঝামেলায় জড়িয়ে পরার প্রবণতা আছে। শারীরিক সমস্যা দেখা দেবে। পায়ে আঘাত পাওয়ার সম্ভবনা আছে। টাকা পয়সা হারিয়ে যেতে পারে।

 

কন্যা- এই জাতক জাতিকাদের আজ মোটামুটি ভালো খারাপে কাটবে। প্রেমের ক্ষেত্রে প্রতারণার শিকার হতে পারেন। প্রেমের ক্ষেত্রে আঘাত আসতে পারে। শারীরিক সমস্যা আসতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিন আজ ভালো যাবে না।

 

তুলা- এদের আজ দিনটা ভালো যাবে না। প্রত্যাশা পূরণ হবে না। মায়ের শরীর খারাপ হতে পারে। কোনো আত্মীয়ের সাথে ভুল বোঝাবুঝিতে জড়িয়ে পরতে পারেন। ব্যবসায়ীক কাজে ক্ষতি হতে পারে। শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

 

বৃশ্চিক- এই জাতক জাতিকাদের আজ একটু ঝামেলাপূর্ণ। সাংবাদিক পেশার সাথে যারা যুক্ত তারা নিরবে হুমকি পেতে পারেন। গারমেন্টস ব্যবসায়ীরা একটু ঝামেলায় জড়িয়ে পরতে পারেন। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি হতে পারে।

আরও পড়ুন এবার দক্ষিণেশ্বরের মন্দিরে ভক্তদের পুজো দিতে হবে ফুল ছাড়াই

 

 

ধনু- এই জাতক জাতিকাদের আজ ভাগ্য উন্নতির সম্ভবনা আছে। আর্থিক ভাগ্য ভালো যাবে। ব্যবসায়ীক কাজে ভালো যাবে। বকেয়া অর্থ আদায়ের জন্য আজকের দিন ভালো। প্রেমের সম্পর্ক ভালো যাবে।

 

মকর- এদের আজ আর্থিক উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শারীরিক সমস্যার উন্নতি ঘটবে। অংশিদারী কাজে দুশ্চিন্তা আসতে পারে। প্রেমের সম্পর্ক ভালো থাকবে।

 

কুম্ভ- এদের আজ ভালো যাবে না। শারীরিক সমস্যা বৃদ্ধি পাবে। আর্থিক ভাগ্য খারাপ যাবে। আয় রোজগার খারাপ হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে। তবে প্রবাসীদের জন্য ভালো সময় কাটবে আজ।

 

মীন- এদের আজ আর্থিক ভাগ্য ভালো থাকবে। ব্যবসায়ীক কাজে দিন ভালো যাবে। বকেয়া অর্থ আদায় হবে। তবে পারিবারিক ব্যাপারে অশান্তি দেখা দিতে পারে। কিন্তু দাম্পত্য জীবন সুখের হবে।

 

 

You may also like

1 comment

Leave a Reply!