Home বিনোদন জিয়া খান এবং মহেশ ভাটের হাত ধরে হাসা হাসির ভিডিও হল ভাইরাল

জিয়া খান এবং মহেশ ভাটের হাত ধরে হাসা হাসির ভিডিও হল ভাইরাল

by Webdesk

মুম্বাই ২৫ অগাস্ট ২০২০ : প্রয়াত অভিনেত্রী জিয়া খান এবং মহেশ ভাটের একটি পুরনো ভিডিও ক্লিপিং হঠাৎ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে তাদের দুজনকে ঘনিষ্ঠ অবস্থায় বসে হাত ধরে হাসাহাসি করতে দেখা যাচ্ছে। ২০১৩ সালের ৩ জুন এই প্রতিভাবান অভিনেত্রী মাত্র ২৫ বছর বয়সে মারা যান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলা নিয়ে যখন বলিউড সরগরম তখন হঠাৎ জিয়া খানের রহস্যমৃত্যুর ধামাচাপা পড়া বিষয়গুলি উঠে আসছে খবরের শিরোনামে

জনান্তিকে জানিয়ে রাখা ভাল মাত্র ১৬ বছর বয়সে জিয়া খানকে, মহেশ ভাটের ভাই মুকেশ ভাটের ছবি ‘তুমসা নেহি দেখা’তে অভিনয়ের সুযোগ করে দেওয়া হয়। পরবর্তী সময়ে সিনেমাটি থেকে তাকে বাদ দেওয়া হয় এই বলে যে তার বয়স চরিত্রটির জন্য উপযুক্ত নয়। ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি ২০০০ সালের কাছাকাছি সময়ের যখন জিয়া ফিল্ম প্রজেক্টটির অংশীদার ছিলেন।

এরপর জিয়া অভিনয় জগতে পদার্পণ করেন রাম গোপাল ভার্মার বিতর্কিত রোমান্টিক থ্রিলার ‘নিঃশব্দ’ দিয়ে। এই সিনেমাটিতে তার উল্টো দিকে অমিতাভ বচ্চনকে অভিনয় করতে দেখা যায়। সিনেমাটি ১৯৯৯ সালের মার্কিন ছবি ‘আমেরিকান বিউটি’ থেকে অনুপ্রাণিত, যাতে জিয়া এক তরুণীর ভূমিকায় অভিনয় করে যে নিজের চেয়ে অনেক বেশি বয়সের এক পুরুষের প্রেমে পড়ে।

আরও পড়ুন শুভেন্দু দায়িত্বশীল নেতা, বিজেপি কে বিশ্বাস করি না : শিশির অধিকারী

মুম্বাইয়ের জুহুতে নিজের আবাসনের বেডরুম থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত অনুসন্ধান চালানোর পর সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন জানায় যে মৃত্যুটি আত্মহত্যা ব্যতীত আর কিছু নয়। ২০১৮ সালে মুম্বাই কোর্ট জিয়ার বয়ফ্রেন্ড সুরজ পাঞ্চোলিকে আত্মহত্যায় প্ররোচনার দায়ে অভিযুক্ত করে।

You may also like

1 comment

Leave a Reply!