Home বিনোদন সুশান্তের ছায়া বাংলাতেও? ঝাঁপিয়ে পড়েছে বিনোদন জগৎ

সুশান্তের ছায়া বাংলাতেও? ঝাঁপিয়ে পড়েছে বিনোদন জগৎ

by banganews

টলিউডেও কি ঘটতে যাচ্ছিল সুশান্ত সিং রাজপুতের ঘটনার পুনরাবৃত্তি? পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের পোস্ট থেকে তেমনই ইঙ্গিত মিলছে যে। নাম তাঁর চঞ্চল শিল। ছোটপর্দায় বেশ কিছু কাজ করেছেন। বড়পর্দায় কাজের কথা চলছিল। আর মূর এভিনিউতে একটা দোকানও চালাতেন।
চলছিল বেশ। আচমকা লকডাউন। সমস্ত দিক থেকেই জীবন থেমে যাওয়া।
এদিন ঘণ্টাখানেক আগে থেকে টলিপাড়া উদ্বেল হয়ে ওঠে। চঞ্চল তাঁর ফেসবুক ওয়ালে লিখেছেন—‘হোয়েন আই কুইট…’। এরপর থেকে আর তাঁর কোনও খোঁজ নেই। ফোনও ধরছেন না। তাও হয়ে গিয়েছিল ঘণ্টা পাঁচেক। চঞ্চল শিলের খবর পাওয়ার জন্য চতুর্দিক থেকে চেষ্টা শুরু হয়। অবশেষে জানা যায়, তাঁরই দোকানের একটা ঘরে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে তাঁকে। সঙ্গে সঙ্গে চঞ্চলকে নিয়ে হাসপাতালের পথে তাঁর সতীর্থরা। সব শেষ খবর অনুযায়ী, আপাতত স্থিতিশীল তিনি।

আরও পড়ুন সুশান্তের শোক, জন্মদিন উদযাপনে নেই মিঠুন

এদিকে গত দশ ঘণ্টা আগে চঞ্চল পোস্ট লিখেছিলেন—‘যত টুকুই ভাঙ্গি আমি নিজেকে মেরে ফেলতে পারি না। যতটুকুই ভেঙে দিক লোকে আমি নিজেকে মেরে ফেলতে পারি না। মাসের পর মাস বা বছরের পর বছর ব্যবহার হতে থাকতে গেলে যে ধৈর্য্য প্রয়োজন তা আমার আছে বলেই মনে করি। মাসের পর মাস বা বছরের পর বছর মিথ্যে নাটক করে যে মানুষ গুলো আমার পাশে থাকে তাদের ক্ষমা করে দিতে পারি বারবার। কারণ একদিন তারা হয়তো দম ফেলে ক্লান্ত হবে। তখনও আমি একই থেকে যাবো। আমার মতই। …’
তাহলে বাংলা ছোটপর্দার এই শিল্পীও কি সুশান্ত সিং রাজপুতের মতোই কেরিয়ারগত ক্ষয় আর পারিপার্শ্বিকের উপেক্ষার শিকার? উত্তরটা সময়ই দেবে। আপাতত তৎপর বিনোদন জগৎ ঝাঁপিয়ে পড়েছে তাঁর সাহায্যে।

You may also like

1 comment

Leave a Reply!