Home দেশ একই বাড়ির দুটি আলাদা আলাদা ঘরে দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায় আর তাতেই রহস্য

একই বাড়ির দুটি আলাদা আলাদা ঘরে দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায় আর তাতেই রহস্য

by banganews

কলকাতা পুলিশের প্রাক্তন নগরপাল ও বর্তমানে রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা সুরজিত কর পুরকায়স্থ’র প্রাক্তন স্ত্রী এবং তাঁর মায়ের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে সল্টলেকে। একই বাড়ির দুটি আলাদা আলাদা ঘরে দুজনকে মৃত অবস্থায় পাওয়া যায় আর তাতেই রহস্য আরও জোড়ালো হয়েছে।কী কারণে এই মৃত্যু তা এখনও জানা যায়নি। সল্টলেকের বি-ই-ব্লকের ৭১ নম্বর বাড়িতে থাকতেন শর্মিষ্ঠা কর পুরকায়স্থ এবং তাঁর মা পাপিয়া দে। শনিবার গভীর রাতে বিধাননগর পুলিশ কমিশনারেটের কাছে শর্মিষ্ঠা দেবীর আত্মীয়া জানান তারা কেউ ফোন ধরছেন না।

আরও পড়ুন নদীয়ায় বাড়ছে কোভিড আক্রান্তের সংখ্যা হাসপাতাল পরিদর্শনে আসেন জেলাশাসক বিভু গোয়েল ।

এরপর বিধাননগর উওর থানার পুলিশ বি-ই-ব্লকের ৭১ নম্বর বাড়ির ঠিকানায় গিয়ে দুজনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক দুজনকে মৃত বলে ঘোষণা করে। বিধাননগর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। প্রাথমিক ভাবে দেখে দু’জনের কারও দেহে আঘাতের কোনও চিহ্ন ছিল না। তবে শর্মিষ্ঠাদেবীর মুখে সামান্য গ্যাঁজলা ছিল। তদন্তকারী অফিসারদের মধ্যে একাংশ শর্মিষ্ঠাদেবীর আত্মহত্যার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না। যদিও কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। অন্য দিকে প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, শর্মিষ্ঠাদেবী এবং তাঁর মা কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। সর্দি-জ্বরের উপসর্গও ছিল।

আরও পড়ুন ভারতের কাছে আসতে চলেছে এমন বিমান যা ক্ষেপণাস্ত্র আক্রমণ পর্যন্ত রুখে দিতে পারে।

তিন দিন আগে চিকিৎসার জন্য তাঁদের বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। ফলে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু কি না, সেই সম্ভাবনাও খতিয়ে দেখা হচ্ছে বলে তদন্তকারী অফিসাররা জানিয়েছেন৷ যদিও কমিশনারেটের পক্ষ থেকে জানানো হয়েছে, ময়নাতদন্তের আগে বলা সম্ভব নয়, কী ভাবে মৃত্যু হয়েছে। অন্য দিকে, রবিবার সকাল থেকে সল্টলেকের ওই বাড়িতে শুরু হয়েছে স্যানিটাইজেশনের কাজ।

You may also like

Leave a Reply!