Home দেশ অন্ধ্রপ্রদেশের করোনা কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৭

অন্ধ্রপ্রদেশের করোনা কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৭

by banganews

বিজয়ওয়ারা, ০৯ অগাস্ট ২০২০ঃ  অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ায় রবিবার সকালে একটি করোনা চিকিৎসা কেন্দ্রে অগ্নিকাণ্ডে কমপক্ষে সাত জনের মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত ভবনটি থেকে প্রায় ৩০ জনকে উদ্ধার করা হয়েছে, চলছে উদ্ধারকাজ।

করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হোটেল স্বর্ণ প্রাসাদ ভাড়া নিয়েছিল একটি বেসরকারি হাসপাতাল । ভোর সাড়ে ৫ টায় দমকল বিভাগে খবর দেওয়া হয়।

আরও পড়ুন করোনা আক্রান্ত চাপড়ার তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান

করোনা কেয়ার সেন্টারে থাকা রোগীরা ঘন কালো ধোঁয়া ছড়িয়ে পড়তে দেখে চিৎকার শুরু করেন৷ ভবনের প্রথম এবং দ্বিতীয় তলে আগুনে ছড়িয়ে পড়ে। আতঙ্কিত কয়েকজন রোগী বহুতলের প্রথম তল থেকে লাফ দিয়ে নীচে আসার চেষ্টা করেন।

বিজয়ওয়াড়া পুলিশ জানিয়েছে, আহত কর্মীদের একটি স্থানীয় সরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে এবং অন্য রোগীদের একটি আলাদা করোনা চিকিৎসা কেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছে।

আরও পড়ুন করোনা আবহে জয়েন্টের কাউন্সেলিং প্রক্রিয়াতেও বদল

শর্ট সার্কিটের জন্যই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে৷ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে৷
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, “বিজয়ওয়াড়ার একটি কোভিড সেন্টারে আগুন লেগেছে৷ যারা তাঁদের প্রিয়জনকে হারিয়েছেন আমি তাঁদের পাশে রয়েছি। আহতরা যত তাড়াতাড়ি সম্ভব সুস্থ হয়ে উঠবেন সেই প্রার্থনা করছি। ” সবরকম প্রয়োজনীয় সহায়তার আশ্বাসও দিয়েছেন তিনি৷

অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী ওয়াইএস জগন মোহন রেড্ডি এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন এবং দুর্ঘটনার কারণ অনুসন্ধানের নির্দেশ দিয়েছেন।

You may also like

1 comment

Leave a Reply!