Home বিনোদন শ্বাসকষ্টের সমস্যা, হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত

শ্বাসকষ্টের সমস্যা, হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত

by banganews

শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়েছে। তবে তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানান হাসপাতালের চিফ অপারেটিং অফিসার ডাঃ ভি ভি রবিশঙ্কর।

শনিবার সন্ধ্যায় অক্সিজেনের অভাব এবং শ্বাসকষ্ট জনিত সমস্যা হওয়ায় সঞ্জয়কে লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমেই কোভিড -১৯ এর অ্যান্টিজেন পরীক্ষা হলে ফলাফল নেতিবাচক আসে। যেহেতু এক্ষেত্রে অনেক সময় প্রথমবারে সঠিক রিপোর্ট আসে না, তাই আরএফ-পিসিআর পরীক্ষার জন্য সঞ্জয়ের লালারস সংগ্রহ করা হয়েছে।

আরও পড়ুন সোমালিয়া সেনা ঘাঁটিতে বিস্ফোরণ, নিহত ৮

সঞ্জয় দত্তের চিকিৎসকরা জানিয়েছেন তাঁকে নন-কোভিড ওয়ার্ডেই রাখা হয়েছে। ডা. জলিল পার্কর, যিনি নিজেই কোভিড -১৯ আক্রান্ত হন ও গত মাসে সুস্থ হন, বলেন অভিনেতার শরীরে কেন অক্সিজেনের ঘাটতি হচ্ছে তা জানতে আরও কয়েকটি পরীক্ষা করা হচ্ছে।

সঞ্জয় নিজে শনিবার গভীর রাতে টুইটারে লেখেন, “আমি সবাইকে আশ্বস্ত করতে চাই যে আমি ভাল আছি৷ বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছি এবং আমার করোনা টেস্ট রিপোর্ট নেতিবাচক৷ লীলাবতী হাসপাতালের চিকিৎসক, নার্স এবং কর্মীদের সহায়তায় এবং যত্নে দু-একদিনের মধ্যেই বাড়ি ফিরব বলে আশা করছি। আপনাদের শুভ কামনা ও আশীর্বাদের জন্য ধন্যবাদ।

আরও পড়ুন প্রেম করেন? তাহলে করোনাকালেও এখানে রয়েছে প্রবেশের অনুমতি

মহেশ ভাটের আগামী ছবি সাদাক ২-তে দেখা যাবে সঞ্জয় দত্তকে৷ ২৮ অগাস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি৷ ছবিটি সাদাকের সিক্যুয়াল, যেখানে সঞ্জয় দত্ত মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন।

You may also like

1 comment

Leave a Reply!