Home বিনোদন তথ্যচিত্র বানাতে চেয়েছিলেন সুশান্ত, ‘স্বামী বিবেকানন্দ’কে নিয়ে

তথ্যচিত্র বানাতে চেয়েছিলেন সুশান্ত, ‘স্বামী বিবেকানন্দ’কে নিয়ে

by banganews

রবিবার দুপুরে বিনা মেঘে বজ্রপাতের মতন এল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর। মুম্বইয়ে বান্দ্রার বাড়িতে পুলিশ যখন পৌঁছল তখনই বিশ্বাস হচ্ছে না তিনি নেই। বলিউড, রাজনৈতিক মহল, ক্রীড়া দুনিয়া কেউই মেনে নিতে পারছে না তাঁর মৃত্যু। মাত্র ৩৪ বছর বয়সেই কেন আত্মহত্যার পথ বেছে নিতে হল সুশান্তকে? কোনও উত্তর নেই।

অভিনেতার চলে যাওয়ার খবর পাওয়ার কিছুক্ষণ পরেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সুশান্তের বাকেট লিস্ট। প্রায় ৫০ টি স্বপ্নের তালিকা নিজের হাতে লিখে তৈরি করেছিলেন কাই পো চে অভিনেতা। কিছু পূরণ হলেও বেশিরভাগই অধরা থেকে গেল।

তারই মধ্যে একটি হল, বিবেকানন্দের উপর তথ্যচিত্র বানানোর ইচ্ছে৷ তালিকায় লেখা ছিল তা। তবে কেবল বিবেকানন্দ নয়, আরও অনেক অনেক চাওয়া পূরণ হল না অভিনেতার। অনেকেই জানেন না ছোটদের মধ্যে মহাকাশ সম্পর্কে আগ্রহ তৈরি করতে চেয়েছিলেন তিনি। নিজেও ভালবাসতেন অ্যাস্ট্রোনোমি। বাড়িতে টেলিস্কোপও ছিল।

আরো পড়ুন – মহারাষ্ট্র পুলিশ সুশান্তের ছবি ভাইরাল করলে আইনত ব্যবস্থা গ্রহণ করবে।

গতবছর সেপ্টেম্বরে শেয়ার করা এই তালিকায় সুশান্ত লিখেছিলেন, প্লেন ওড়াতে চান, ট্রেনে করে সারা ইউরোপ ঘোরার ইচ্ছে রয়েছে। মেয়েদের আত্মনির্ভর করার স্বপ্নও দেখেছিলেন তিনি। চেয়েছিলেন রোনাল্ডোর সঙ্গে ফুটবল খেলতে, বাঁ হাতে ক্রিকেট খেলার কথাও ভেবেছিলেন কখনও।

আরও অনেক অনেক শখ। আইরন ম্যান ট্রিল্যাথনের জন্য প্রশিক্ষণ নিতে চেয়েছিলেন, আরও কত কী ! কিন্তু সবটা আর হল কই! মৃত্যুর হাতছানি এক নিমেষে স্তব্ধ করে দিল সবটা। স্বপ্নেরা আজ অধরা।

আরো পড়ুন – সাড়ে দশটায় ফলের রস, এগারোটায় নিজের ঘরে

You may also like

Leave a Reply!