Home বিনোদন মহারাষ্ট্র পুলিশ সুশান্তের ছবি ভাইরাল করলে আইনত ব্যবস্থা গ্রহণ করবে।

মহারাষ্ট্র পুলিশ সুশান্তের ছবি ভাইরাল করলে আইনত ব্যবস্থা গ্রহণ করবে।

by banganews

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, কেন কী কারণ এই নিয়ে তদন্ত চলছে , তাঁর এই অকালমৃত্যুতে শোক প্রকাশ করেছন গোটা বলিউড থেকে সুশীল সমাজ। কিন্তু এসবের মধ্যে বিতর্ক সৃষ্টি হয়েছে একটি ছবিকে ঘিরে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই ভেসে আসছে সুশান্ত সিং এর মৃতদেহের ছবি। এ কেমন ট্রেন্ড তার উত্তর খুঁজছেন মহারাষ্ট্র সাইবার সেল।

আরো পড়ুন – প্রতিবেশীদের বচসার জোরে মৃত শিশু

এবার এই ছবি প্রকাশের বিরুদ্ধে কড়া হলেন মহারাষ্ট্র পুলিশ। মহারাষ্ট্র সাইবার সেল থেকে জানানো হয়েছে এই ছবি প্রকাশ করা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সাইবার জগতের বিভিন্ন অপরাধ এবং সাইবার সুরক্ষার নোডাল এজেন্সির তরফে একাধিক টুইটবার্তায় বলা হয়, ‘সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটা অস্বস্তিকর ট্রেন্ড দেখছে মহারাষ্ট্র সাইবার যে মৃত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবি ছড়ানো হচ্ছে। যা অত্যন্ত অস্বস্তিকর এবং নিম্নরুচির। এটা পরিষ্কার করা হচ্ছে যে এরকম ছবি ছড়ানো আইনের নিয়ম ও আদালতের নির্দেশের বিরোধী এবং আইনি পদক্ষেপ নেওয়ার যোগ্য।’ নেটিজেনদের সতর্ক করে সাইবার সেলের তরফে জানানো হয়েছে ইতিমধ্যে যত ছবি ছড়িয়ে পড়েছে তা ডিলিট করে দেওয়ার জন্য।

আরো পড়ুন – সম্পর্কের টানাপোড়েনেই কী এই গভীর অবসাদ? 

রবিবার দুপুরে বান্দ্রায় (ওয়েস্ট) নিজের অ্যাপার্টমেন্ট থেকে সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। মুম্বই পুলিশ জানায়, আত্মহত্যা করেছেন সুশান্ত। তদন্ত চলছে। তারপর গতরাতে দেহের ময়নাতদন্ত হয়েছে। ইতিমধ্যে পাটনা থেকে মুম্বইয়ে পৌঁছে গিয়েছে সুশান্তের পরিবার। সোমবার তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

You may also like

1 comment

তথ্যচিত্র বানাতে চেয়েছিলেন সুশান্ত, 'স্বামী বিবেকানন্দ'কে নিয়ে - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংল June 15, 2020 - 4:00 pm

[…] আরো পড়ুন – মহারাষ্ট্র পুলিশ সুশান্তের ছবি ভাইরা… […]

Reply

Leave a Reply!