Home বঙ্গ মিড ডে মিলের সাথে এবার মাস্ক-সাবান ঘোষণা মুখ্যমন্ত্রীর

মিড ডে মিলের সাথে এবার মাস্ক-সাবান ঘোষণা মুখ্যমন্ত্রীর

by banganews
করোনা এবং আম্ফানে বিপর্যস্ত বাংলা। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তাই করোনা এবং আম্ফান বিধ্বস্ত এলাকার ছাত্রছাত্রীদের জন্য ঘোষণা করলেন নতুন সাহায্য। পশ্চিমবঙ্গ সরকারের তরফে বৃহস্পতিবার ঘোষণা করা হয়েছে যে জুলাই থেকে রাজ্যের সরকারি বিদ্যালয়ের ছাত্রছাত্রী দের করোনার সংক্রমণ থেকে বাঁচানোর জন্য মিড ডে মিল স্কিমের সাথেই প্রয়োজনীয় মাস্ক এবং সাবান দেওয়া হবে।
         করোনার লকডাউনে ছাত্রছাত্রীরা অসুবিধার সম্মুখীন হতে পারে এই ভাবনা থেকেই সরকারি বিদ্যালয় গুলি থেকে চাল, আলু বিতরণ করা হয়েছে আগেই। এবার শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছেন, পরের মাস থেকে ছাত্রছাত্রীদের চাল, আলুর সাথেই ডাল, সয়াবিন, মাস্ক, এবং সাবান এই অতিপ্রয়োজনীয় জিনিসপত্রগুলি বিদ্যালয়ের মাধ্যমে ছাত্রছাত্রীদের অভিভাবকদের হাতে তুলে দেওয়া হবে।
    শিক্ষামন্ত্রী বলেছেন, পশ্চিমবঙ্গ সরকার আম্ফান বিধ্বস্ত এলাকার বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের হাতে বিনামূল্যে পাঠ্যবই, খাতা এবং পেনসিল তুলে দেবে। মাননীয়া মুখ্যমন্ত্রী আগেই বেসরকারি বিদ্যালয়  গুলিকে এই চরম দুঃসময়ে টিউশন ফি না বাড়ানোর আর্জি জানিয়েছিলেন। পার্থ বাবুও বেসরকারি বিদ্যালয় গুলিকে আরও মানবিক হওয়ার কথা মনে করিয়ে দিয়েছেন।

You may also like

1 comment

কোয়ারেন্টাইন পূর্ণ করা ১ লক্ষ ১০ হাজার মানুষকে ওড়িশা সরকার দিচ্ছে ২০০০ টাকা  - TheBangaNews.com | Read Latest Bengali News | Ban June 12, 2020 - 2:36 pm

[…] তাঁত এবং হস্তশিল্প। আরও পড়ুন : মিড ডে মিলের সাথে এবার মাস্ক-সাবান ঘোষ… 2020 সালের 12 জুন থেকে সন্ধ্যে ৭ টার […]

Reply

Leave a Reply!