Home খেলা শিখর ধাওয়ানের নতুন ভিডিও – ছেলেকে শেখাচ্ছেন জীবনের মূল্যবোধ পশুপ্রেমের মাধ্যমে 

শিখর ধাওয়ানের নতুন ভিডিও – ছেলেকে শেখাচ্ছেন জীবনের মূল্যবোধ পশুপ্রেমের মাধ্যমে 

by banganews
ভারতের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan) তাঁর স্ত্রী ও ছেলে জোরাভরের সঙ্গে ক্ষুধার্ত প্রাণীদের খাওয়ানোর একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করলেন। তাঁর স্ত্রী আয়েশা বাবা-ছেলের জুটিকে ক্যামেরাবন্দী করেন। ধাওয়ান ভিডিওটি শেয়ার করে লেখেন, যে তাঁর ছেলেকে “জীবনের সত্যিকারের মূল্যবোধ” শেখানো গুরুত্বপূর্ণ এবং এই কঠিন সময় মানুষকে সাহায্য করার জন্য তাঁর ভক্তদের অনুরোধ করেছেন।
“একজন বাবা হিসাবে, আমার পুত্রকে জীবনের আসল মূল্যবোধ শেখানো খুব গুরুত্বপূর্ণ এবং এর মধ্যে একটি হ’ল অন্যের প্রতি সদয় হওয়া,  এই কঠিন সময়ে ক্ষুধার্ত প্রাণীদের খাওয়ানো দরকার এবং আমি আমার পুত্রকে এই শিক্ষা দিয়ে গর্বিত বোধ করছি।প্রত্যেককে তাদের তরফে সামান্য কিছু করার অনুরোধ জানাব।”
হরভজন সিং ধাওয়ানের এই কাজের প্রশংসা করেছেন। “সাবাশ জাট্টা,” হরভজন হার্টের ইমোজি দিয়ে মন্তব্য করেন।বাঁহাতি স্পিনার কুলদীপ যাদব ধাওয়ানের পোস্টে হার্ট ইমোজি পোস্ট করেন।
 সম্প্রতি, ধাওয়ান তার ওপেনিং পার্টনার রোহিত শর্মা এবং মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে বিসিসিআই.টিভিতে একটি শো ”মায়াঙ্কের সঙ্গে ওপেন নেট ”-এ মুখোমুখি হয়েছিলেন।
এই আড্ডায় ধাওয়ান তাঁর টেস্ট অভিষেকের কথা বলেন। ২০১৩ সালে অস্ট্রেলিয়ার বিপক্ষে মোহালিতে মাত্র ৮৫ বলে সেঞ্চুরি করেছিলেন।
মায়াঙ্ক আগরওয়ালকে ধাওয়ান বলেছিলেন, “এটি আমার অন্যতম সেরা পারফর্মেন্স ছিল। খেলা থেকে বাইরে থাকার সময় ধাওয়ান, অন্যান্য ক্রিকেটারদের মতো, সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। লকডাউনে আপাতত ক্রিকেটাররাও গৃহবন্দি। এতটা সময় পরিবারের সঙ্গে কাটানোর সময় তাঁরা পান না। তাই ক্রিকেট বাদ দিয়ে যা যা করা যায় তার অনেককিছুই এখন করছেন তাঁরা। শিখর যে সময়টাকে হাসি, মজা, আনন্দের মধ্যে দিয়ে পরিবারের সঙ্গে কাটিয়ে দিতে চাইছেন তা তাঁর পোস্ট করা বিভিন্ন ভিডিও থেকেই বোঝা যাচ্ছে৷

You may also like

Leave a Reply!