Home বিনোদন ইরফান খান’কে কী বললেন রাধিকা?

ইরফান খান’কে কী বললেন রাধিকা?

by banganews

প্রয়াত অভিনেতা ইরফানকে স্মরণ করে রাধিকা মাদান “অ্যাংগ্রিজি মিডিয়াম”থেকে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে ইরফানের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন রাধিকা।

আরও পড়ুন বাসু চ্যাটার্জীর দিনেই এনাকেও হারিয়েছি আমরা বলিউড প্রযোজক অনিল সুরি।

 

ইরফানের মৃত্যুর ফলে একটি শূন্যতা রইল যা কখনই পূরণ হবে না। তিনি শুধু দুর্দান্ত অভিনেতা ছিলেন না, পাশাপাশি একজন মহান মানুষ হিসাবেও খ্যাতিমান ছিলেন। অভিনেতা মুম্বাইয়ের কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে 53 বছর বয়সে 29 এপ্রিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন। ইরফানের সর্বশেষ মুক্তি ছিল হোমি আদাজানিয়ার অ্যাংগ্রিজি মিডিয়াম। ছবিটিতে রাধিকা মদন, করিনা কাপুর এবং দীপক ডব্রিয়াল অভিনয় করেছেন মূল চরিত্রে।
সহ-অভিনেতা ইরফানের কথা স্মরণ করে রাধিকা রবিবার অ্যাংগ্রিজি মিডিয়াম থেকে একটি স্টিল শেয়ার করেছিলেন। তিনি “তেরী লাডকি মাই” লিখে ভালোবাসা চিহ্ন যোগ করে ক্যাপশন দিয়েছেন।

আরও পড়ুন হিন্দি গানের সুরেলা কন্ঠ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আদিবাসী মেয়ে, দেখুন ভিডিও

ইরফান 2018 সাল থেকে ক্যান্সারের সাথে লড়াই করে যাচ্ছিলেন এবং তাঁর আকস্মিক মৃত্যুতে শিল্পমহলে শোকের ছায়া নেমে আসে। অভিনেতার ভক্ত, বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীরা টুইটারে তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।
অ্যাংরেজি মিডিয়ামে ছবিটিতে দেখা যায় একজন পিতা, চম্পক বানসাল (ইরফান) যিনি নিশ্চিত করেন যে তাঁর মেয়ের (রাধিকা মদন) বিদেশে পড়াশুনার স্বপ্ন পূরণ হোক। কাহিনির কয়েকটি টুইস্ট জীবন সম্পর্কে উপলব্ধি করায়, বোধের বিকাশ ঘটায়৷
করোনভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে এবং সাবধানতার জন্য অ্যাংগ্রেজি মিডিয়াম আংশিকভাবে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। চলচ্চিত্রের নির্মাতারা একটি ডিজিটাল মাধ্যমে রিলিজ করার কথা ভাবেন এবং এটি বর্তমানে ডিজনি + হটস্টারে প্রচারিত হচ্ছে।

You may also like

1 comment

Leave a Reply!