Home বিনোদন বাসু চ্যাটার্জীর দিনেই এনাকেও হারিয়েছি আমরা বলিউড প্রযোজক অনিল সুরি।

বাসু চ্যাটার্জীর দিনেই এনাকেও হারিয়েছি আমরা বলিউড প্রযোজক অনিল সুরি।

by Webdesk

খারাপ খবরেরা যেন সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে বলিউডে। এককথায় সময়টা মোটেই ভালো যাচ্ছে না টিনসেল টাউনের। ফের করোনার শিকার হলেন বলিউডের একসময়ের বিখ্যাত প্রযোজক অনিল সুরির। করোনার কারণেই মৃত্যু হয়েছে এই বর্ষীয়ান প্রযোজকের। প্রখ্যাত বর্ষীয়ান পরিচালক বাসু চট্টোপাধ্যায়ের সঙ্গে একই দিনে মৃত্যু হয়েছে তাঁর।

আরো পড়ুন – এবার করোনা পজেটিভ পাওয়া গেলো নবান্নে

শুক্রবার সকালে ওসিওয়ারা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়েছে অনিল সুরির। প্রশাসনের উপস্থিতিতে ৪ জন পরিবারের সদস্য পিপিই কিট পরে শেষকৃত্য করেছেন। স্ত্রী-সহ দুই সন্তান রয়েছে প্রয়াত এই প্রযোজকের। ধর্মেন্দ্র, কমল হাসানের মতো অভিনেতার ছবি প্রযোজনা করলেও দীর্ঘ দিন ধরেই প্রচারের আলো থেকে দূরে ছিলেন তিনি। স্বাভাবিকবশতই, কালের নিয়মে গ্ল্যামার ইন্ডাস্ট্রির কেউই তাঁর বিশেষ খোঁজখবর করতেন না।

আরো পড়ুন – উত্তমকুমারের চিত্রগ্রাহক বৈদ্যনাথ বসাক মারা গেলেন।

তবে এই প্রযোজকের ভাই রাজীব সুরি জানিয়েছেন, দাদা অনিল ২ জুন থেকে জ্বরে ভুগছিলেন। পরদিনই তাঁর শারীরিক অবস্থার ভয়াবহ অবনতি হয়। শুরু হয়ে ব্যাপক শ্বাসকষ্ট। এরপরই দুই বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন তিনি। তাঁর মূল অভিযোগ, দাদাকে নিয়ে লীলাবতী এবং হিন্দুজার মতো নামকরা হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। সংশ্লিষ্ট ২ হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা ভরতি নিতে অস্বীকার করেন অনিলকে। বেড না থাকার অজুহাতে দু’টি হাসপাতাল থেকেই ফিরিয়ে দেওয়া হয় তাঁদের।

আরো পড়ুন – চলে গেলেন বাসু চ্যাটার্জি। শোকের ছায়া সিনেমহলে

প্রসঙ্গত, বাসু চট্টোপাধ্যায় পরিচালিত মঞ্জিল ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি। ১৯৭৯ সালে মুক্তি পাওয়া এই ছবিতে অভিনয় করেন অমিতাভ বচ্চন আর মৌসুমি চট্টোপাধ্যায়। ‘ মঞ্জিল’ ছাড়াও রাজ কিরণ আর রেখা অভিনীত কর্মযোগী ছবির প্রযোজক ছিলেন অনিল সুরি।

You may also like

1 comment

ইরফান খান'কে কী বললেন রাধিকা? - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 8, 2020 - 4:40 pm

[…] আরও পড়ুন বাসু চ্যাটার্জীর দিনেই এনাকেও হারিয়ে… […]

Reply

Leave a Reply!