Home দেশ করোনা মুক্ত ৫০,০০০-এর বেশি ভারতীয়- মানুষ সুস্থ হয়ে উঠছেন খুব দ্রুত

করোনা মুক্ত ৫০,০০০-এর বেশি ভারতীয়- মানুষ সুস্থ হয়ে উঠছেন খুব দ্রুত

by banganews

দেশে একে করোনার প্রকোপ তার ওপর এই ঝড়ের পর বিশাল ক্ষয়ক্ষতি। এই দুর্যোগের পর মানুষ কীভাবে ঘুরে দাঁড়াবে ভাবছে। সাধারণ মানুষ এখন শুধু যেন অপেক্ষারত যাত্রী। কিছু করার নেই তার দাঁড়িয়ে দাঁড়িয়ে এই মৃত্যুমিছিল দেখা ছাড়া। এর মধ্যে সুখবরের আশা করাও অসম্ভব মনে হচ্ছে।
কিন্তু এর মধ্যেই দেশের মানুষের জন্যে সুখবর । প্রতিদিন করোনা আক্রান্ত মানুষের সংখ্যা যেভাবে আমাদের চিন্তায় ফেলে দিচ্ছে সেইভাবেই করোনামুক্ত মানুষের সংখ্যাও আমাদের নজর রাখা উচিৎ কারণ এটি আমাদের উৎসাহ জোগাবে ।

আরো পড়ুন : পরিযায়ী শ্রমিকদের নিয়ে তাদের গন্তব্যের দিকে যাচ্ছিলো ট্রেনটি, মাঝপথে যাত্রাপথ বদল… শুরু হয় বিক্ষোভ।

এখনও পর্যন্ত যা খবর পাওয়া গেছে তাতে করোনা মুক্ত মানুষের সংখ্যা ৫০,০০০ জন ভারতীয়। শুধু দেশে না বিদেশে যে ভারতীয়রা  আক্রান্ত হয়েছেন তাদের অনেকে আজ সুস্থ হবার দিকে। যার গড় হিসেবে দাঁড়ায় ৪১.৫৯ শতাংশ এই  হিসাব নেহাত কম নয়।

আরো পড়ুন : উড়ে গেলো পুরীর মন্দিরের ধ্বজা কিসের ইঙ্গিত? 

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক বলেছে, করোনা আক্রান্ত হয়েও সুস্থ হয়ে উঠেছেন এখনও পর্যন্ত ৫১,৭৮৩ জন। আর মোট আক্রান্তের সংখ্যা ১,২৫,১০০ জন। এঁদের মধ্যে করোনা অ্যাকটিভ ৬৯,৫৯৭ জন, ৫১,৭৮৩ জন সেরে উঠেছেন আর  প্রাণ হারিয়েছেন ৩,৭২০ জন। শুধু গতকালই ১৩৭ জনের মৃত্যু হয়েছে, তবে বৃহস্পতিবারের থেকে সংখ্যাটা ১১ জন কম। এখনও পর্যন্ত মহারাষ্ট্রে সব থেকে বেশি করোনা আক্রান্ত,সেখানে আক্রান্ত এর সংখ্যা ৪৪,৫৮২ জন। মৃতের সংখ্যা ১,৫১৭ জন আর সুস্থ হয়েছেন ১২,৫৮৩ জন।  তামিলনাড়ু রয়েছে ২ নম্বরে, সেখানে করোনা আক্রান্তের সংখ্যা ১৪,৭৫৩, মারা গিয়েছেন ৯৮ জন। গুজরাত তিনে, আক্রান্ত সংখ্যা ১৩,২৬৮, মারা গিয়েছেন ৮০২ জন। দিল্লিতে এখনও ১২,৩১৯ জন করোনা আক্রান্ত হয়েছেন, মারা গিয়েছেন ২০৮ জন। আর সেরে উঠেছেন ৫,৮৯৭ জন। শুধু মাত্র ভারতে করোনা আক্রান্ত এর সংখ্যা ৩,০০০ জন।

You may also like

Leave a Reply!