Home খেলা বিসিসিআই প্রেসিডেন্টের বাড়িতে করোনা ভাইরাসের থাবা

বিসিসিআই প্রেসিডেন্টের বাড়িতে করোনা ভাইরাসের থাবা

by banganews

এবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে করোনা ভাইরাসের থাবা। সৌরভের বাড়িতে করোনা ভাইরাসের থাবার খবর চাউর হতে ছড়িয়েছে চাঞ্চল্য।সূত্রের খবর, সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ও শাশুড়ি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।বর্তমানে সি এ বি’র সচিব স্নেহাশিস গাঙ্গুলির স্ত্রী নৃত‍্যশিল্পী মোম।

আরও পড়ুন পরিস্থিতি অনুকূলে এলে তবেই মাধ্যমিকের ফলপ্রকাশ করা হবে বলে জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়

বয়স্ক বাবা – মা’কে দেখাশোনা করতে একবালপুরের ফ্ল‍্যাটে থাকেন তিনি। করোনা পজিটিভ হওয়ার আগে তাঁদের কোনও সেরকম সিমটম ছিল না। মোমের বাবার বয়স ৮২। পরিবারের সদস্যের করোনা আক্রান্তের খবরে আতঙ্ক গ্রাস করেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবারকে।করোনা ভাইরাস প্রকোপ বাড়ার পর থেকেই মারণ ভাইরাসের মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। ৫০ লক্ষ টাকার চাল দেওয়ার ঘোষণা করেছিলেন সৌরভ। এরপর বেলুর মঠ ও ইস্কনের মন্দিরে গিয়েও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন বিসিসিাই প্রেসিডেন্ট। সকলকে সচেতন ও সুস্থ থাকার পরামর্শ দিয়েছিলেন তিনি। কিন্তু এবার তার পরিবারে করোনা ভাইরাসের থাবার খবরে উদ্বিগ্ন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়।

You may also like

1 comment

করোনার উদ্বেগ বাড়িয়েছে পিরিয়ডের সমস্যা - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 19, 2020 - 11:30 pm

[…] আরও পড়ুন বিসিসিআই প্রেসিডেন্টের বাড়িতে করোনা … […]

Reply

Leave a Reply!