Home বিনোদন সুশান্তের কোম্পানির পার্টনার রিয়ার ভাইকে তলব পুলিশের

সুশান্তের কোম্পানির পার্টনার রিয়ার ভাইকে তলব পুলিশের

by banganews
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় এবার জিজ্ঞাসাবাদ করা হবে রিয়া চক্রবর্তীর ভাই সৌমিক চক্রবর্তীকে। মুম্বইয়ের বান্দ্রা পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিনেত্রী রিয়ার ভাই নাকি সুশান্তের বিজনেস পার্টনার ছিলেন।
 ইতিমধ্যেই সৌমিক চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে বান্দ্রা পুলিশ। সুশান্তের নিজস্ব কোম্পানি ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx) শুরু হয়েছিল ২০১৯ এর সেপ্টেম্বরে।
এই কোম্পানিটি একটু অন্য ধরনের। ভার্চুয়াল রিয়ালিটি নিয়ে কাজ করছিল সুশান্তের প্রতিষ্ঠান। আর এই কোম্পানির পার্টনার ছিলেন সুশান্ত, রিয়া ও রিয়ার ভাই সৌমিক চক্রবর্তী। যদিও কোম্পানিটি শুরুর সময় সমস্ত বিনিয়োগ সুশান্ত একাই করেছিলেন বলে জানা যাচ্ছে।
জানা যাচ্ছে, ভিভিড্রেজ রিয়ালিটিক্স (Vividrage Rhealityx)-এর পার্টনার হিসাবে ভাই সৌমিককে নেওয়ার জন্য সুশান্তকে অনুরোধ করেছিলেন রিয়া চক্রবর্তী নিজেই। তাঁর কথাতেই সৌমিককে নিয়েছিলেন সুশান্ত। ২০১৯-এর সেপ্টেম্বরে এই কোম্পানির যে ওয়েবসাইট রেজিস্টার করা হয়েছিল, সেখানে সৌমিকের নাম ছিল। এমনকী কোম্পানির বোর্ড অফ ডিরেক্টরে সৌমিক চক্রবর্তীর নাম থাকায় কিছুটা বিরক্তই হয়েছিল সুশান্ত সিং রাজপুতের পরিবার।

You may also like

Leave a Reply!