Home বিনোদন মুক্তি পেয়েছে মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর প্রথম ছবি ‘ ব্যাড বয় ‘

মুক্তি পেয়েছে মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর প্রথম ছবি ‘ ব্যাড বয় ‘

by Webdesk

মুক্তি পেয়েছে মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশি চক্রবর্তীর প্রথম ছবি ‘ ব্যাড বয় ‘ এর পোস্টার। মোট তিনটি পোস্টার মুক্তি পেয়েছে। একটি পোস্টার জুড়ে রয়েছেন শুধু তিনি আর বাকি দুটিতে রয়েছেন ছবির নায়িকার সঙ্গে।

এই ‘ব্যাড বয়’ ছবির প্রথম পোস্টার সামনে এল শাহরুখ খানের হাত ধরে। সেই সঙ্গে এই পোস্টার শেয়ার করেছেন সলমন খানও। তার পরেই বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন শেয়ার করেন নমশির ছবি ‘ব্যাড বয়’-এর পোষ্টার। মিঠুন অমিতাভের চেয়ে এক দশক জুনিয়র হলেও, অমিতাভ মিঠুনকে সম্মান দিয়ে টুইট করে লেখেন “মিঠুনদার ছোট ছেলের প্রথম আর্বিভাব ছবি… শুভকামনা।”

প্রসঙ্গত, ছবির পোস্টারের দিকে একঝলক তাকালেই স্পষ্ট বোঝা যায় মিঠুনের সঙ্গে চেহারায় অনেকটাই মিল রয়েছে নমশির। এক ঝলকে দেখলে নমশিকে তরুণ মিঠুনই লাগে।

আরো পড়ুন: প্রতিবাদ করলেন অভয় দেওল

ছবির পোস্টার মুক্তির পর পরিচালক রাজকুমার সন্তোষী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “কমার্শিয়াল ছবির ড্রামা, প্রেম, প্যাশন, গান, অ্যাকশন সব থাকছে এই ছবিতে। এই মূলধারার ছবির প্রতি মানুষের একটা আলাদা ভাল লাগা আছে। আমরা ছবির পোস্টার আপনাদের সামনে নিয়ে এলাম।” নমশি নিজেও জানিয়েছেন ছোট থেকেই তিনি অভিনেতা হতে চেয়েছিলেন। মিঠুনই তাঁর আইডল! তাই এই গোটা ব্যাপারটাই তাঁর কাছে স্বপ্নের মতো।

আরো পড়ুন: “মনে রেখো আমায়।” রবীন্দ্রনাথের এই বিখ্যাত উক্তিই ছিল ঋতুপর্ণ ঘোষের শেষ ফেসবুক পোস্ট ।
প্রসঙ্গত উল্লেখ্য, বড় ছেলে মিমো মহাঅক্ষয় চক্রবর্তী। ২০০৮ সালে ‘জিমি’-তে বলিউড অভিষেক হয়েছিল মহাঅক্ষয় ওরফে মিমোর। তবে হিট করেনি সে ছবি। এর পরে বাংলা ছবি ‘রকি’ করেও মিমো ফ্লপ করে যান। মিঠুনের দ্বিতীয় পুত্র রিমো উষ্মেয় চক্রবর্তী পরিচালনার পথে হেঁটেছেন।
কনিষ্ঠ পুত্র নমশি চক্রবর্তী তাঁর বাবার জুতোয় পা রাখলো।

You may also like

1 comment

Leave a Reply!