Home বিনোদন প্রতিবাদ করলেন অভয় দেওল

প্রতিবাদ করলেন অভয় দেওল

by Webdesk

অভয় দেওল মানেই একটু অন্যরকম। সে ছবি বাছাইয়ের ক্ষেত্রে হোক কিংবা অভিনয়। মূলত এই ছবিগুলো ‘ অন্যধারা ‘-র হলেও তাঁর অনুরাগী এবং ছবির দর্শকদের সংখ্যা কিন্তু মন্দ নয়! জিন্দেগি না মিলেগি দোবারা, দেব ডি এবং আয়েশা, ওয়ে লাকি! লাকি ওয়ের মতো চলচ্চিত্রের জন্য তিনি সুপরিচিত!

আরো পড়ুন – গীতিকার জাভেদ আখতার ট্যুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করেন।
তবে অভয় আরো একটি ব্যাপারেও বরাবর মন জয় করেছেন মানুষের। তাঁর প্রতিবাদী সত্বার জন্য। বরাবরই বিভিন্ন ‘ ইস্যু ‘ নিয়ে প্রকাশ্যে সোচ্চার হয়েছেন তিনি। কখনো কখনো সেই ইস্যু যদি সরকার বিরোধীও হয়েছে, তাতেও পিছপা হননি তিনি।
সম্প্রতি, ৪৪ বছর বয়সী এই অভিনেতা তার সাম্প্রতিক পোস্টে একটি প্রশ্ন তুলেছেন, সকলের জন্য। “আপনি কি মনে করেন, ভারতীয় সেলিব্রিটিরা এখন ফেয়ারনেস ক্রিমকে সমর্থন করা বন্ধ করবেন?” অভয় দেওল তার পোস্টে “ভারতে ফেয়ারনেস ক্রিম কয়েক বছর ধরে কী পরিকল্পিতভাবে বিকশিত হয়েছে” তার “সামগ্রিক বিশ্লেষণ” নিয়ে কটাক্ষ করেছেন। যেসব বলিউড সেলেব এই ফেয়ারনেস ক্রিম এর বিজ্ঞাপনীর প্রচারের সঙ্গে যুক্ত তাঁদের কটাক্ষও করেছেন তিনি। এর আগেও ২০১৭ সালে ফর্সা হওয়ার ক্রিমকে সমর্থন করার জন্য বলিউডের বেশ কয়েকজন তারকার সমালোচনা করেছিলেন এবং তাঁর তালিকায় ছিলেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং সোনম কাপুরের মত বলিউডের প্রথম সারির মুখ।

আরো পড়ুন- দীর্ঘ অপেক্ষার পর সুস্মিতা সেন ফিরছেন অভিনয়ে, ১৯ জুন মুক্তি পাবে তার প্রথম ওয়েবসিরিজ

প্রসঙ্গত কিছুদিন আগে আমেরিকার মিনিয়াপলিসে শ্বেতাঙ্গ পুলিশে অত্যাচারে কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েডের মৃত্যু হয়।প্রতিবাদে ফেটে পড়ে গোটা আমেরিকা। নেটদুনিয়াতেও এই ঘটনার বিরুদ্ধে ওঠে নিন্দার ঝড়। এই প্রসঙ্গ টেনেই ফেয়ারনেস ক্রিম ও বলি তারকাদের একহাত নেন অভয়!

You may also like

1 comment

Leave a Reply!