Home দেশ গীতিকার জাভেদ আখতার ট্যুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করেন।

গীতিকার জাভেদ আখতার ট্যুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করেন।

by banganews

সোমবার বলিউড গীতিকার জাভেদ আখতার ট্যুইটারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করেন।
তিনি লেখেন যে, দেশ যখন করোনার সঙ্গে সংগ্রাম করছে, আর একদিকে পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরার সমস্যা। সঙ্গে রয়েছে বেকারত্ব ও ক্ষুধা নিয়ে হতাশা। কিন্তু তাতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর কোন ভ্রূক্ষেপ নেই। তিনি ব্যস্ত রয়েছেন সিএএ- তে প্রতিবাদকারীদের গ্রেফতার করতে। একইসঙ্গে জাভেদ ঘূর্ণিঝড় আমফানের জন্য পশ্চিমবঙ্গ ওড়িশাতে যে ক্ষয়ক্ষতি হয়েছে তার জন্য দুই সরকারকে সমবেদনা জানিয়েছেন। প্রসঙ্গত, এর আগেও বিভিন্ন বিষয়ে নিয়ে দেখা গেছে জাভেদ আখতারকে কেন্দ্রীয় সরকার বিরোধী পোস্ট করতে।

প্রসঙ্গত, এর আগে  পালঘরের ঘটনা নিয়ে মুখ খুলেছিলেন জাভেদ আখতার। তিনি বলেন, পালঘরে দুই সাধু এবং তাঁদের গাড়ি চালকের খুনের ঘটনায় যারা জড়িত, কোনওভাবেই তাদের যেন রেয়াত করা না হয়। দেশের যে কোনও জায়গায় পিটিয়ে খুনের মতো ঘটনায় জড়িতরা যাতে উপযুক্ত শাস্তি পায়, তা সুনিশ্চিত করতে হবে। দোষীরা যাতে কোনওভাবে ছাড়া না পায়, সে বিষয়ে নজর রাখতে হবে বলেও মত প্রকাশ করেন বলিউডের বর্ষীয়ান এই সুরকার।

চোর সন্দেহে সম্প্রতি মহারাষ্ট্রের পালঘরে দুই সাধু এবং তাঁদের গাড়ির চালককে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। এমনকী, পুলিসের সামনেই ওই ৩ জনকে নৃশংসভাবে খুন করা হয় বলে অভিযোগ। ওই ঘটনার পরই গোটা দেশ জুড়ে তোলপাড় শুরু হয়ে যায়। পালঘরের ঘটনা প্রকাশ্যে আসতেই বিষয়টি নিয়ে মুখ খোলেন বলিউড অভিনেতা ফারহার আখতার।

আরো পড়ুনঃ  বি জে পি লিডার চান বিরাট বিবাহ বিচ্ছেদ দিক অনুস্কা শর্মাকে কেন জানতে চান ?

নিজের সোশ্যাল হ্যান্ডেলে পালঘরের ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন বলিউড অভিনেতা। তিনি বলেন, পালঘরে যে তিন জনকে খুন করা হয়েছে, ওই ঘটনার তীব্র নিন্দা করছি। দোষীদের গ্রেফতার করে যাতে শিগগিরই শাস্তির ব্যবস্থা করা হয়, সে বিষয়ে সওয়াল করেন ফারহান। অভিনেতা পুত্র ফারহান আখতারের পর পালঘরের ঘটনা নিয়ে উষ্ণা প্রকাশ করেন জাভেদ আখতার।

যদিও পালঘরের ঘটনায় কোনও সাম্প্রদায়িক রঙ খুঁজতে যাবেন না বলে আবেদন করে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে। তিনি বলেন, পালঘরের ঘটনা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা হয়েছে তাঁর। দোষীরা যাতে উপযুক্ত শাস্তি পায়, সে বিষয়ে নজর দেওয়া হবে বলেও আশ্বাস দেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।

আরো পড়ুনঃ একসাথে ৬০ জন করোনা আক্রান্ত সুস্থ মেডিক্যালে! সাফল্যের অন্যতম নজির গড়ল কলকাতা মেডিক্যাল

You may also like

2 comments

প্রতিবাদ করলেন অভয় দেওল - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaking News in Bangla from West Bengal June 7, 2020 - 1:27 pm

[…] পড়ুন – গীতিকার জাভেদ আখতার ট্যুইটারে কেন্দ্… তবে অভয় আরো একটি ব্যাপারেও বরাবর মন […]

Reply

Leave a Reply!