Home বঙ্গ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে গরহাজির, নুসরত মিমিকে শোকজ

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে গরহাজির, নুসরত মিমিকে শোকজ

by banganews

সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তীকে শোকজ করল তৃণমূল কংগ্রেসের সংসদীয় কমিটি। আজ দিল্লিতে সংসদ ভবনের ৬৩ নম্বর ঘরে বেলা ১টায় রণকৌশল ঠিক করতে দলের সাংসদদের নিয়ে দলীয় বৈঠক বসেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

 

আগাম জানানো সত্ত্বেও এই বৈঠকে অনুপস্থিত ছিলেন তারকা সাংসদরা। অনুপস্থিতির কারণ জানতে চেয়ে দ্রুত জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। এই বৈঠকে গরহাজির ছিলেন দিব্যেন্দু অধিকারী, এবং শিশির অধিকারীও। সিএম জাটুয়া ও গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো ছিলেন না এদিনের বৈঠকে।

 

তবে এনার আগেই অনুপস্থিতির কারণ জানিয়েছেন। অনুপস্থিত থাকলেও শিশির অধিকারি ও দিব্যেন্দু অধিকারীর বিরুদ্ধেও কোনও পদক্ষেপ নেবে না দল। কারণ দল মনে করছে, শিশির ও দিব্যেন্দু আর দলে নেই। তাই শুধু নুসরত এবং মিমিকে শোকজ করেছে দল।

 

 

দলের অন্দরে শৃঙ্খলা আনতে তৎপর অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যে দলীয় সাংসদদের বারবার নির্দেশ দিয়েছেন তিনি। অধিবেশনে তৃণমূলের সাংসদদের ৯৭ শতাংশ হাজির থাকতেই হবে বলেও জানান তিনি।

উত্তরবঙ্গ সফর শুরু, মালদহের জন্য একগুচ্ছ চমক মমতার

সকল সাংসদদেরই অধিবেশনের কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে বলেই মত তাঁর। অভিষেকের আরও নির্দেশ, সকাল সাড়ে দশটার মধ্যে সাংসদদের তৃণমূলের দলীয় কার্যালয়ে হাজির হতে হবে সাংসদদের।

You may also like

Leave a Reply!