Home রাশিফল ২০২২ সালে এই পাঁচ রাশির ব্যক্তিরা পাবেন জীবন সাথী, জেনে নিন তালিকায় আপনি আছেন কি না

২০২২ সালে এই পাঁচ রাশির ব্যক্তিরা পাবেন জীবন সাথী, জেনে নিন তালিকায় আপনি আছেন কি না

by banganews

নতুন বছর আসতে আর মাত্র কয়েকটা দিন। এই বছরের শেষ মুহূর্তে দাঁড়িয়ে নতুন বছরের জন্য রয়েছে অনেক আশা, নতুন প্রত্যাশা। নতুন বছরে নতুন সঙ্গী পেলে বছরটি আরও আনন্দময় হয়ে উঠবে। নতুন বছরে আপনি কেমন সঙ্গী পাবেন? বলে দেবে আপনার গ্রহ এবং রাশির অবস্থান।

 

নতুন বছরে পাঁচটি রাশির জন্য অপেক্ষা করে রয়েছে মনের মত সঙ্গী। আপনিও কি আছেন এই পাঁচ রাশির মধ্যে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশির আগামী বছরের সঙ্গী অথবা সঙ্গিনীর ভাগ্য খুলতে চলেছে।

 

 

মেষ রাশি: জ্যোতিষশাস্ত্র মতে, মেষ রাশির জাতকদের জন্য আগামী বছর দারুণ কাটবে। অবিবাহিত মানুষদের জীবনে আসবে নতুন প্রেম। যাঁরা প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা পাবেন সম্পর্কের পরিণতি। বিবাহিত দম্পতিদের জন্যও আগামী বছর ভীষণভাবে সুখকর হবে। পুরনো সমস্যার সমাধান পাবেন এবং সম্পর্ক আগের থেকে মজবুত হবে।

 

 

বৃষ রাশি: এই রাশির যে জাতকরা এখনও অবিবাহিত, তাঁদের জীবনে আসবে নতুন মানুষ। অপ্রত্যাশিতভাবেই প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। আগামী বছর প্রেম এবং বিয়ের যোগ রয়েছে এই রাশির জাতক জাতিকাদের।

 

 

ধনু রাশি: নতুন বছরে এই রাশির জাতক-জাতিকাদের প্রেম জীবন সুখকর হতে চলেছে। দাম্পত্যের সমস্ত বাধা মিটিয়ে বিবাহিত দম্পতিদের জীবন ভীষণ আনন্দের হতে চলেছে।

 

 

মকর রাশি: এই রাশির জাতক-জাতিকাদেরও বিয়ের যোগ রয়েছে নতুন বছরে। অবিবাহিতদের জন্য প্রেমের সময়ে বেশ সুখকর হবে। নতুন বছরের শুরু থেকে জুলাই মাসের মধ্যে এই রাশির জাতক-জাতিকাদের বিয়ের সম্ভাবনা রয়েছে। বিয়ে সম্পর্কে সমস্ত বাধা দূর হবে নতুন বছরে।

 

স্টার জলসায় সম্প্রচারিত ‘মহাপীঠ তারাপীঠ’ এ বিষ্ণুদাস হয়ে ফিরছেন বিপ্লব চ্যাটার্জি

কুম্ভ রাশি: ইতিমধ্যেই যাঁরা প্রেমে পড়েছেন তাদের সম্পর্ক মজবুত হবে। বিবাহিতদের জন্য নতুন বছর শান্তির হবে এবং সঙ্গী অথবা সঙ্গিনী সমস্ত ব্যাপারে আপনাকে সাহায্য করবে।

You may also like

Leave a Reply!