Home বঙ্গ দলীয় নির্দেশ অমান্য করায় সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়, তনিমা চট্টোপাধ্যায়কে বহিষ্কার তৃণমূলের

দলীয় নির্দেশ অমান্য করায় সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়, তনিমা চট্টোপাধ্যায়কে বহিষ্কার তৃণমূলের

by banganews

দলের নির্দেশ অমান্য করে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র প্রত্যাহার না করায় সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায় এবং তনিমা চট্টোপাধ্যায়কে বহিষ্কারের সিদ্ধান্ত নিল তৃণমূল। উল্লেখ, ৬৮ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায় এবং ৭২ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়।

 

 

প্রসঙ্গত, আসন্ন কলকাতা পুরভোটে টিকিট পাননি অনকে পুরনো কাউন্সিলরাই। তাই ক্ষুব্ধ হয়ে নির্দল প্রার্থী হিসবে মনোনয়নপত্র জমা দেন ৭২ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর ও কলকাতা পুরসভার প্রাক্তন চেয়ারম্যান সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়।

 

অন্যদিকে, ৬৮ নম্বর ওয়ার্ডে, প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায়কে তৃণমূল প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। তিনি প্রচারেও নেমে পড়েন কিন্তু পরে সেই ওয়ার্ডে বিদায়ী কোঅর্ডিনেটর সুদর্শনা মুখোপাধ্যায়-কেই লড়তে বলে তৃণমূল। বিতর্কের সূত্রপাত সেই থেকে।

 

মনোনয়ন প্রত্যাহারের বিষয়ে আগে থেকেই অনড় ছিলেন সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়, তনিমা চট্টোপাধ্যায়রা। জানিয়েছিলেন, নীতিগতভাবে তাঁরা পুরভোটে লড়াই করছেন। গত সপ্তাহে বৈঠকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন,

আজ গুগল ডুডলে ক্লিক করলেই পিৎজা, জেনে নিন কেন এই সেলিব্রেশন

যাঁরা টিকিট পাননি, তাঁরা যদি অশান্তি করেন বা দলকে হারানোর চেষ্টা করেন, তাহলে ব্যবস্থা নেওয়া হবে। তাই দলের নির্দেশ অমান্য করায় সচ্চিদানন্দ, তনিমাকে বহিষ্কারের সিদ্ধান্ত তৃণমূলের।

You may also like

Leave a Reply!