Home বিনোদন ওয়েবসিরিজ লালবাজার মুক্তি পাচ্ছে এই জুনেই

ওয়েবসিরিজ লালবাজার মুক্তি পাচ্ছে এই জুনেই

by banganews

লকডাউনের জেরে বন্ধ রয়েছে প্রেক্ষাগৃহ। ফলে আপাততঃ নতুন ছবি সিনেমা হলে মুক্তি পাওয়ার ব্যাপারে পুরোপুরি পড়েছে ফুলস্টপ। তবে, বিভিন্ন ওয়েব চ্যানেলে রমরমিয়ে একের পর এক মুক্তি পাচ্ছে দারুণ সব ওয়েব সিরিজ। নানা স্বাদের। এক্ষেত্রে কিন্তু পিছিয়ে নেই বাংলা ওয়েব সিরিজও। বিভিন্ন বাংলা ওয়েব স্ট্রিমিং চ্যানেলে মুক্তি পাচ্ছে নানা ধরণের ওয়েব সিরিজ। এবার সেই তালিকায় যোগ হলো নতুন ক্রাইম থ্রিলার ‘ লালবাজার ‘।

আরো পড়ুন – দীর্ঘ অপেক্ষার পর সুস্মিতা সেন ফিরছেন অভিনয়ে, ১৯ জুন মুক্তি পাবে তার প্রথম ওয়েবসিরিজ

কলকাতা শহরের বিভিন্ন প্রান্তে ঘটে চলা একের পর এক অপরাধ ও অপরাধদমনে হোমিসাইড ডিপার্টমেন্টের পাঁচ পুলিশ অফিসারের যাত্রা– একবাক্যে এটাই সিরিজের গল্প। এই পাঁচ অফিসারের ব্যক্তিগত জীবন, অতীত ও তাদের সম্পর্কও প্রাসঙ্গিকভাবে উঠে আসবে। পাশাপাশি তো ছবি জুড়ে থাকবেই বিভিন্ন অপরাধের ঘটনা। এছাড়া ক্রাইম ও পুলিশ দুইই যেখানে হাজির রয়েছে সেখানে থাকবে সংবাদমাধ্যমও। ক্রাইম রিপোর্টিং এর নানা দিক উঠে আসবে এই ছবিতে। যে চরিত্রে রয়েছেন বলিউড অভিনেত্রী হৃষিতা ভাট।

আরো পড়ুন – লকডাউনে মন লক- শুভমিতা প্রথমবার নজরুলগীতি নিয়ে

যৌনকর্মীর আত্মহত্যা থেকে মাফিয়া ডন, শহরের রাস্তায় পড়ে থাকা গাড়িতে ধনী যুবকের মৃতদেহ থেকে শিশুকন্যা পাচার– নানা ধরনের অপরাধ ও তদন্তের গল্প নিয়ে আসছে এই ক্রাইম সিরিজ। চলতি মাসের ১৯ তারিখ থেকে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। দেখা যাবে জিফাইভ-এ।
বাংলা ও হিন্দি দুটি ভাষায় মুক্তি পাবে এই সিরিজ।

আরো পড়ুন – চলে গেলেন বাসু চ্যাটার্জি। শোকের ছায়া সিনেমহলে

‘ লালবাজার ‘- এ মুখ্য চরিত্রে রয়েছেন কৌশিক সেন, গৌরব চক্রবর্তী, সব্যসাচী চক্রবর্তী, সৌরসেনী মৈত্র, হৃষিতা ভাট, সুব্রত দত্ত। এছাড়াও রয়েছেন বিদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায় ও আরও অনেককেই। সিরিজটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল।

You may also like

Leave a Reply!