Home বঙ্গ গঙ্গারামপুর পৌরসভার নব প্রশাসক পৌরনাগরিকদের সুবিধার্থে অবিচল

গঙ্গারামপুর পৌরসভার নব প্রশাসক পৌরনাগরিকদের সুবিধার্থে অবিচল

by banganews

দক্ষিণ দিনাজপুরঃ দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর পৌরসভার গত কয়েকদিন আগে মেয়াদ শেষ হয়েছে গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপার্সন অমলেন্দু সরকারের। মেয়াদ শেষ হওয়ার পরই গঙ্গারামপুর পৌরসভার পৌর পিতা পুত্রসহ চারজনের কমিটি গঠন হয়েছে সেখানে সিদ্ধান্ত গ্রহণের পর প্রশাসক হিসেবে আসনে বসেছেন গঙ্গারামপুর পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান অমলেন্দু সরকার। বোর্ডের মধ্যে রয়েছেন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল সভাপতি অর্পিতা ঘোষ , গঙ্গারামপুর তৃণমূল সভাপতি  অশোক বর্ধন , গঙ্গারামপুর বিধানসভার বিধায়ক গৌতম দাস এবং ভাইস চেয়ারম্যান রাকেশ পন্ডিত।

আরও পড়ুন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণাতেই হুগলীর অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন হুগলী জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা জেলা পরিষদের স্বাস্থ্য কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্যোপাধ্যায়। 

গঙ্গারামপুর পৌরসভার পৌর নাগরিকদের সুবিধা , গঙ্গারামপুর পৌরসভার কথা বিভিন্ন সংবাদমাধ্যমে উঠে এসেছে বারবার। এখনো গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপার্সনের মেয়াদ শেষ হওয়ার পর কমিটি গঠন হওয়ার পর প্রশাসক হিসেবে নাগরিকদের কথা চিন্তা করে তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন গঙ্গারামপুর পৌরসভার প্রত্যেকটি পৌর নাগরিক,তথাকথিত ভাবে পৌরসভার বিভিন্ন দিক থেকে বিভিন্ন কর্মকাণ্ডের উঠে এসেছে যার জন্য পৌরসভার পৌর নাগরিক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন গঙ্গারামপুর পৌরসভার প্রশাসন সরকার জানিয়েছেন আগামী দিনে মনের মানুষের পাশে থেকে আমার লড়াই করে চলেছে তা ছাড়াও নানান বিষয়ে পরিকল্পনা রয়েছে বলে জানান প্রশাসক অমলেন্দু সরকার তার সাথে বিভিন্ন নাগরিকদের পৌরসভা গতানুগতিকভাবে পাশে রয়েছেন।

You may also like

Leave a Reply!