Home বঙ্গ বিনামূল্যে ২০ জুন পর্যন্ত ব্রডব্র্যান্ড পরিষেবা দেবে বিসএনএল

বিনামূল্যে ২০ জুন পর্যন্ত ব্রডব্র্যান্ড পরিষেবা দেবে বিসএনএল

by banganews

লকডাউনে সব মোবাইল অপারেটরই চাইছে তাদের গ্রাহক ধরে রাখতে। সেই কারণেই নানা অফার নিয়ে হাজির হচ্ছে সবাই। জিও থেকে এয়ারটেল সবাই সবাইকে টেক্কা দিচ্ছে অফার এর দিক দিয়ে। নতুন নতুন প্ল্যান মার্কেটে লঞ্চ করছে প্রত্যেকে। সবাই কে ছাড়িয়ে বিসএনএল এক অভাবনীয় অফার দিল এই লকডাউনে। আগামী ২০ জুন পর্যন্ত ব্রডব্যান্ড পরিষেবা বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করল এই সংস্থা।

আরো পড়ুন – ফের বৃষ্টির সম্ভবনা রাজ্যে, পূর্বাভাস আবহওয়া দপ্তরের

লকডাউনের ফলে যান চলাচল বন্ধ।কিন্তু কদিনই বা বাড়িতে বসে থাকা যায়। এই পরিস্থিতিতে অধিকাংশ কোম্পানি ওয়ার্ক ফ্রম হোমের ব্যবস্থা করেছে। সামাজিক দূরত্ব বজায় রাখতেই এই সিদ্ধান্ত নিয়েছে কোম্পানিগুলো। বাড়িতে থেকে কাজের জন্য ইন্টারনেট পরিষেবা বেশ জরুরী, অবশ্য এখন ইন্টারনেট ছাড়া আমরা সকলেই অচল। তবে বাড়ি থেকে কাজের জন্য দিনের প্রয়োজনের থেকে বেশি ইন্টারনেট জরুরী হয়ে পড়ছে। এই সময়কে কাজে লাগিয়ে বিসএনএল তার গ্রাহক দের ধরে রাখতে চাইছে আর সেই কারণেই আগামী ২০ জুন পর্যন্ত বিনামূল্যে ব্রডব্যান্ড পরিষেবা দেবে বিএসএনএল।

আরো পড়ুন – নিজে একবেলা খেয়ে ১৩ টি পোষা কুকুরের মুখে অন্ন তুলে দিচ্ছেন চেন্নাইয়ের এক মহিলা

ওয়ার্ক ফ্রম হোমের অধীনে যে সমস্ত গ্রাহকের বাড়িতে ল্যান্ডলাইন রয়েছে তারা আগামী ২০ জুন পর্যন্ত ব্রডব্যান্ড পরিষেবা বিনামূল্যে অফারে পেয়ে যাবে। এই অফারে প্রতিদিন ১০ Mbps স্পীডে ৫ জিবি ডেটা পাবে গ্রাহকরা। আর ৫ জিবি শেষ হয়ে গেলে স্পীড কমে ১ Mbps হয়ে যাবে। এর সাথে রিচার্জের প্রথম ৬০ দিন বিনামূল্যে জিও টিউন ব্যবহারের সুযোগ পাবে গ্রাহকরা। এ ছাড়াও, সংস্থার ছত্তিশগড় সার্কেলের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইটে নতুন একটি প্রিপেড প্ল্যানের কথা জানানো হয়েছে। ২,৩৯৯ টাকার এই নতুন প্রিপেড প্ল্যানের মেয়াদ (ভ্যালিডিটি) ৬০০ দিন। এই প্ল্যানে প্রতিদিন ২৫০ মিনিট ভয়েস কিলিং আর সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহার করার সুবিধা পাবেন গ্রাহকরা।

You may also like

Leave a Reply!