Home কলকাতা লাভপুরে তৃণমূল প্রাক্তন পঞ্চায়েত সদস্য খুনে গ্রেফতার বিজেপির পাঁচ সমর্থক

লাভপুরে তৃণমূল প্রাক্তন পঞ্চায়েত সদস্য খুনে গ্রেফতার বিজেপির পাঁচ সমর্থক

by banganews

লাভপুরে তৃণমূলের প্রাক্তন পঞ্চায়েত সদস্যকে খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে পাঁচ বিজেপি সমর্থককে। রবিবার রাতে লাভপুর থানার পুলিশ প্রথমে ৪ জনকে গ্রেফতার করেছে পরে মধ্যরাত্রে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে অভিযুক্তরা সকলেই বিজেপি সমর্থক।

আরও পড়ুন মুখ্যমন্ত্রীর ধমকে কলকাতার রাস্তায় আজ যাত্রীর থেকে বাস বেশি

নিহত সোমনাথ বাগদির ছেলের অভিযোগের ভিত্তিতে পবন বাগদি, কটা বাগদি, ভরত বাগদি, বিমল বাগদি এবং গোপীনাথ মন্ডলকে গ্রেফতার করে লাভপুর থানার পুলিস। ধৃতদের আজ বোলপুর মহকুমা আদালতে আনা হয়। খুনের ঘটনায় অভিযোগপত্রে নাম আছে লাভপুরের বর্তমান বিধায়ক মণিরুল ইসলাম ও তাঁর ভাই আনারুল ইসলামেরও। এরা বাদ দিয়ে আরও ৫ জনের নাম ছিল অভিযোগপত্রে। তাঁদের সবাইকেই গ্রেফতার করেছে পুলিস৷

আরও পড়ুন ভুটানের সঙ্গে চীনের নতুন সমস্যা ভারতের অরুণাচল প্রদেশ

প্রসঙ্গত, রবিবার সন্ধ্যায় খুন হন লাভপুরের অন্তর্গত ঠিবা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন তৃণমূল পঞ্চায়েত সদস্য সোমনাথ বাগদি। ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে মারার অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। গ্রামের বাইরে মাঠের মধ্যে রক্তাক্ত অবস্থায় তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায়। ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে সোমনাথ বাগদিকে খুন করা হয়েছে বলে অভিযোগ। যদিও খুনের ঘটনায় বিজেপির তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

You may also like

Leave a Reply!